Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

খালেদা জিয়ার মুক্তির মেয়াদ ফের বাড়বে: আইনমন্ত্রী

প্রতিদিনের চিত্র বিডি ডেস্ক

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়াতে তাঁর পরিবারের পক্ষ থেকে আবেদন করা হলে মেয়াদ আরও ছয় মাস বাড়ানোর পক্ষে মত দেবেন আইনমন্ত্রী আনিসুল হক। আজ শনিবার তিনি এ কথা জানিয়েছেন।  

 

তিনি বলেন, দুর্নীতির মামলায় দণ্ডিত খালেদা জিয়ার সাময়িক মুক্তির মেয়াদ আগামী ২৪ সেপ্টেম্বর শেষ হবে। ফের মেয়াদ বাড়াতে পরিবারের পক্ষ থেকে আবেদন করা হলে মত দেবো। তখন তাঁর মুক্তির মেয়াদ ফের বাড়বে।

 

তবে এখনো এ বিষয়ে কোনো আবেদন আসেনি বলে জানিয়েছেন আইনমন্ত্রী।

 

দুর্নীতির মামলায় দণ্ডিত খালেদা জিয়াকে করোনা মহামারির মধ্যে ২০২০ সালের ২৫ মার্চ নির্বাহী আদেশে ছয় মাসের জন্য সাময়িক মুক্তি দেয় সরকার। খালেদা জিয়ার পরিবারের আবেদনের ভিত্তিতে তাঁকে সাময়িক মুক্তি দেওয়া হয়। পরে একই প্রক্রিয়ায় কয়েক দফা তাঁর মুক্তির মেয়াদ বাড়ানো হয়।

এই বিভাগের আরো খবর