Berger Paint

ঢাকা, শুক্রবার   ০৫ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

ব্রেকিং:
বাংলাদেশিসহ ২৫৫০ তাবলিগ জামাত সদস্যের ১০ বছর ভারতে প্রবেশ নিষিদ্ধ করোনায় আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান বাচ্চুর মৃত্যু করোনায় মারা গেলেন ইউরোলজিস্ট অধ্যাপক ডা. এসএএম কিবরিয়া
সর্বশেষ:
আক্রান্তের সংখ্যায় চীনকে ছাড়াল পাকিস্তান যুক্তরাষ্ট্রে ভারতীয় দূতাবাসের সামনের গান্ধীমূর্তি ভাংচুর খুলনায় একদিনে পুলিশসহ ৩৫ জন করোনায় আক্রান্ত বজ্রপাতে সাত জেলায় প্রাণ গেল ১৬ জনের বিক্ষোভে বাধা দেওয়ায় এবার ট্রাম্পের বিরুদ্ধে মামলা বছরের দ্বিতীয় চন্দ্রগ্রহণ আজ

`গণ্ডি` মুক্তি পাচ্ছে ৭ ফেব্রুয়ারি

বিনোদন চিত্র ডেস্ক

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২০  

পঠিত: ১৩৭
পশ্চিমবঙ্গের সব্যসাচী চক্রবর্তী ও বাংলাদেশের সুবর্ণা মুস্তাফা

পশ্চিমবঙ্গের সব্যসাচী চক্রবর্তী ও বাংলাদেশের সুবর্ণা মুস্তাফা

আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে ফাখরুল আরেফীন খান পরিচালিত দ্বিতীয় চলচ্চিত্র 'গণ্ডি'। গত ১৬ জানুয়ারি বিনা কর্তনে ছাড়পত্র পাওয়ার বিষয়টি  নিশ্চিত করেছেন ছবিটির পরিচালক । তিনি জানান ৯ জানুয়ারি ছবিটি সেন্সরে জমা দেয়া হয় পরে ১৭ জানুয়ারি সেন্সর বোর্ড বিনাকর্তনে ছাড়পত্র দেয়।

রোমান্টিক কমেডি ঘরানার 'গণ্ডি' চলচ্চিত্রের কাহিনি ৫৫ ও ৬৫ বছর বয়সী দুই নারী-পুরুষের বন্ধুত্ব নিয়ে। অবসরে থাকা দু'জন নারী-পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টি কীভাবে নেয়, এটাই উঠে আসবে চলচ্চিত্রটিতে। এই ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন পশ্চিমবঙ্গের সব্যসাচী চক্রবর্তী ও বাংলাদেশের সুবর্ণা মুস্তাফা।

ছবিটি ৭ ফেব্রুয়ারি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে পরিচালকের পক্ষ থেকে জানানো হয়। তার আগে ৫ তারিখে হবে গণ্ডির প্রিমিয়ার।

এতে সব্যসাচী ও সুবর্ণা মুস্তাফা আরও অভিনয় করেছেন শুভাশীষ ভৌমিক, মাজনুন মিজান, অপর্ণা ঘোষ, আমান রেজা, পায়েল মুখার্জিসহ আরও অনেকে। গড়াই ফিল্মস প্রযোজিত এই ছবির আবহ সংগীত করেছেন পশ্চিমবঙ্গের প্রখ্যাত সংগীতব্যক্তিত্ব দেবজ্যোতি মিশ্র।

এই বিভাগের আরো খবর