Berger Paint

ঢাকা, সোমবার   ১৩ জুলাই ২০২০,   আষাঢ় ২৯ ১৪২৭

ব্রেকিং:
দেশে ২৪ ঘণ্টায় আরও ৪৭ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২,৩৫২ বিক্রম দোরাইস্বামী বাংলাদেশে ভারতের নতুন হাইকমিশনার করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন, হাসপাতালে ভর্তি সব রেকর্ড ভেঙ্গে যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় ৬৬ হাজারের বেশি মানুষ করোনায় আক্রান্ত মধ্যপ্রাচ্য থেকে ফিরছেন ১৫ লাখ প্রবাসী!
সর্বশেষ:
ভারতে ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত ২৮৬৩৭ বিমানে আবুধাবি ও দুবাইগামী যাত্রীদের ‘করোনামুক্ত’ সনদ লাগবে করোনায় সশস্ত্র বাহিনী পরিবারের ৭৮ জনের মৃত্যু ১৬ জুলাই থেকে স্বাভাবিক কর্মকাণ্ডে ফিরছে বিএনপি রিজেন্ট গ্রুপ চেয়ারম্যান সাহেদের পাসপোর্ট জব্দ ১০ হাজার কোটি টাকা মূলধন ঘাটতির মুখে সোনালী ব্যাংক বাগেরহাটে ১০ ঘণ্টার ব্যবধানে করোনায় বাবা-ছেলের মৃত্যু

গাজীপুরে ফিল্মি স্টাইলে দুই স্বর্ণের দোকানে ডাকাতি

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৯  

পঠিত: ২৫৪৪
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে গুলি ছুড়ে ও ককটেল ফাটিয়ে দুই স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন একজন।শুক্রবার সন্ধ্যায় উপজেলার জৈনাবাজার এলাকায় জাকির হোসেন মার্কেটের নিউ দিপা জুয়েলার্স ও লক্ষ্মী জুয়েলার্সে এ ঘটনা ঘটে।
লক্ষ্মী জুয়েলার্সের মালিক মানিক চন্দ্র পাল বলেন, সন্ধ্যায় ৮-১০ জন ডাকাত আমার দোকানে হানা দেয়। এ সময় তারা ৬০-৭০ ভরি স্বর্ণ ও ৪০ লাখ টাকা লুটে নেয়। পরে নিউ দিপা জুয়েলার্সে হানা দেয়। ডাকাতি শেষে তারা ৭-৮ রাউন্ড গুলি ছোড়ে ও তিনটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। এতে দিপা জুয়েলার্সের মালিক দেবেন্দ্র কর্মকার দেবু গুলিবিদ্ধ হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে আলহেরা হাসপাতালে নেয়।

 

এই বিভাগের আরো খবর