ঢাকা, মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯,   অগ্রাহায়ণ ৫ ১৪২৬

ব্রেকিং:
৫ বছরের জন্য নিষিদ্ধ শাহাদাত কাল থেকে অনির্দিষ্টকালের জন্য ট্রাক-কাভার্ডভ্যান শ্রমিকদের কর্মবিরতি
সর্বশেষ:
শেষ টেস্ট খেলতে কলকাতার পথে টাইগাররা, মূল চ্যালেঞ্জ বোলারদের মনে করেন পেসার আল-আমিন হোসেন পেঁয়াজের পর চালের দাম বাড়ানোর ষড়যন্ত্র চলছে : নাসিম পদ্মা সেতুতে বসেছে ১৬তম স্প্যান আজ কার্গো বিমানে পেঁয়াজের প্রথম চালান আসছে বিটিআরসির কলসেন্টারে ৭ হাজার ৯০৮ অভিযোগ প্রধানমন্ত্রী আজ রাতে দেশে ফিরছেন তিনটি বিলে সম্মতি প্রদান করেছেন রাষ্ট্রপতি

গাজীপুরে ৪০০ বস্তা সরকারি চাল জব্দ করেছে পুলিশ

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৯  

পঠিত: ৬২
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

গোপন সংবাদের ভিত্তিতে  গাজীপুরের কালিয়াকৈরে রাইস মিল থেকে খাদ্য বান্ধব কর্মসূচির প্রায় ৪০০ বস্তা সরকারি চাল জব্দ করেছে পুলিশ। রোববার গভীর রাতে কালিয়াকৈরে মাকিশবাথান এলাকায় পুলিশ প্রশাসন ও উপজেলা প্রশাসন অভিযান চালিয়ে চালের এসব বস্তা জব্দ করে।
 এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ৪০০ বস্তা চালসহ একটি ট্রাক পালিয়ে যায়। পরে মিলের অভ্যন্তরে মজুদ রাখা প্রায় ৪০০ বস্তা সরকারি চাল জব্দ করা হয়। মিলের মালিক সুমন পালিয়ে গেলেও প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মিলের লেবারদের থানায় নেওয়া হয়েছে।

পুলিশ আরও জানায়, চালগুলো কালিয়াকৈর খাদ্য গুদাম থেকে বিক্রি হয়েছে। উপজেলার খাদ্য বান্ধব কর্মসূচির ডিলাররা ১০ টাকা কেজি মূল্যের চাল ১৫ টাকায় বিক্রি করে। পরে গোডাউন কর্তৃপক্ষের একটি চক্র অবৈধভাবে সেই চাল শর্টার মিলে বিক্রি করে দেয়। এসব চাল শর্টার করে বাজারে উচ্চ মূল্যে দাদা রাইচ কোম্পানির নামে বিক্রি হয়।

এছাড়া শর্টার মিলে অবৈধভাবে প্লাস্টিকের পলিতে মোড়ানো বিভিন্ন কোম্পানির নামে সিল দেয়া প্রায় এক হাজার ৫০০ বস্তা চাল পাওয়া যায়। যেসব চাল খাদ্য বান্ধব কর্মসূচির চাল থেকে শর্টার করা হয়েছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. গোলাম সবুর।

এই বিভাগের আরো খবর