Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী আঞ্চলিক কার্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

কালিমুল্লাহ ইকবাল, টঙ্গী (গাজীপুর)

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২৩  

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।।

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।।

 

তকাল মঙ্গলবার বিকালে প্রায় ২৮কোটি টাকা ব্যয়ে গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী আঞ্চলিক কার্যালয়ের একটি নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। ভিত্তি পাওয়া এক তলা বিশিষ্ট এই ভবনে থাকবে দুটি বেইজমেন্ট।

 

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

 

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭৪ সালে টঙ্গী পৌরসভা স্হাপনের মাধ্যমে টঙ্গী এলাকার মানুষের জন্য সর্বপ্রথম নাগরিক সুবিধা নিশ্চিত করেছিলেন। এরই ধারাবাহিকতায় বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বিক পৃষ্ঠপোষকতা ও আর্থিক সহায়তায় আজ দৃষ্টিনন্দন এ ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হলো। যা এ এলাকায় বসবাসরত জনগণের নাগরিক সেবা প্রদানে  অনন্য ভূমিকা পালন করবে। মাননীয় প্রধানমন্ত্রীর কারনেই আজ স্বপ্নের পদ্মা সেতু,  মেট্রোরেল, কর্ণফূলী টানেল আজ দৃশ্যমান বাস্তবতা। শুধু তাই নয় সম্ভবত পৃথিবীর কোথাও সরকারি অর্থায়নে মডেল মসজিদ তৈরী করা হয়নি কিন্তু আজ বাংলাদেশে দৃষ্টিনন্দন মসজিদ তৈরী হচ্ছে। সবকিছুই সম্ভব হচ্ছে মাননীয় প্রধানমন্ত্রীর দেশপ্রেম ও ঐকান্তিক সদিচ্ছার কারণে।

 

ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ বলেন দৃষ্টি নন্দন এ প্রকল্পের মূল লক্ষ্য ও উদ্দেশ্য হলো সিটি কর্পোরেশনের আঞ্চলিক কার্যালয়ের স্থায়ী ভবন নির্মাণ ও বাণিজ্যিকভাবে  ব্যবহারের মাধ্যমে রাজস্ব আয় বৃদ্ধি করা।প্রকল্পটি বাস্তবায়িত হলে কার পার্কিং এটিএম বুথ কফিশপ ইত্যাদির মাধ্যমে সিটি করপোরেশনের রাজস্ব আয় বৃদ্ধি পাবে।

 

গাজীপুর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ এস এম সফিউল আজমের সভাপতিত্বে অনুষ্ঠানে গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. আজমত উল্লা খান, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আতাউল্যাহ মন্ডল, আওয়ামীলীগ নেতা মতিউর রহমান মতি,  কাজী ইলিয়াস আহমেদ,বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন ও ফজলুল হক,কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লা, নুরুল ইসলাম নুরু, আবুল হোসেন, গিয়াসউদ্দিন সরকার, আমজাদ হোসেন, সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

 

এছাড়াও গাজীপুর সিটি করপোরেশনের সচিব মো. আব্দুল হান্নান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. মজিবুর রহমান,আওয়ামী লীগ নেতা রাজীব হায়দার সাদিম, ছাত্রলীগ নেতা মশিউর রহমান সরকার বাবু, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি আর সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর