Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৪ ১৪২৭

ব্রেকিং:
১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প! চির নিদ্রায় শায়িত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম অস্ত্র মামলায় সাহেদ করিমের যাবজ্জীবন কারাদণ্ড ২৪ বলে ৮২, ৯ বলে ৭ ছক্কা, নতুন রেকর্ড আইপিএলে এমসি কলেজে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ: ছাত্রলীগ নেতা রাজনও গ্রেফতার এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ : রনি ও রবিউল গ্রেফতার ৭৪-এ পা রাখলেন শেখ হাসিনা
সর্বশেষ:
সৌদিতে শিডিউল ফ্লাইটের অনুমতি পেয়েছে বিমান ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত সাহেদের বিরুদ্ধে অস্ত্র মামলার রায় আজ কাশ্মীর সীমান্তে পাক-ভারত উত্তেজনা, এক সেনা নিহত

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ডিপজল

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২০  

পঠিত: ১৫৪
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে।

 

চলচিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান নিশ্চিত করে বলেন, ডিপজল ভাই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তার কোমরে একটি টিউমার হয়েছে। আজ মঙ্গলবার সকালে জরুরি ভিত্তিতে একটি অপারেশন করা হবে তার। তিনি ও তার পরিবার সবার কাছে দোয়া চেয়েছেন।

 

এর আগে হৃদরোগের সমস্যায় ভুগেছেন তিনি এবং এই হৃদরোগের কারণে দীর্ঘদিন সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসা নিতে হয়েছে তাকে। সে সময় অভিনেতার হার্টে রিং পরিয়ে দেন সিঙ্গাপুরের চিকিৎসকেরা।

 

ডিপজল একাধারে অভিনেতা, পরিচালক, প্রযোজক ও ব্যবসায়ী। ১৯৮৯ সালে ‘টাকার পাহাড়’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে আসেন ডিপজল।

এই বিভাগের আরো খবর