Berger Paint

ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

ব্রেকিং:
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে কুরুচিকর পোস্ট করায় বাংলাদেশী গায়ক মইনুল আহসান নোবেলের বিরুদ্ধে দায়ের করা হয়েছে এফআইআর। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশ ব্যাংকের যুগ্ম ব্যবস্থাপক আশরাফ আলী (৬০) মারা গেছেন।
সর্বশেষ:
পশ্চিমবঙ্গে প্রবল ঝড়ে ফের ক্ষয়-ক্ষতি, ২ জনের প্রাণহানি ইউনাইটেড হাসপাতালে আগুন; ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন বগুড়ায় একদিনে ৫০ জনের করোনা শনাক্ত

গুলশানে প্রাইভেট কারের ধাক্কায় পপি ত্রিপুরা নিহত

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০১৯  

পঠিত: ১১৬২
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

পপি ত্রিপুরার বাড়ি বান্দরবানের থানচিতে। তিনি গুলশানের কালাচাঁদ এলাকায় থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার পাশাপাশি গুলশানের একটি পার্লারে চাকরি করতেন। রাজধানীর গুলশানে প্রাইভেট কারের ধাক্কায় পপি ত্রিপুরা (২৩) নামে এক নারী মারা গেছেন। এ সময় আহত হন একজন। গতকাল শুক্রবার (১৮ অক্টোবর) সকালে এই দুর্ঘটনা ঘটে।

নিহতের ভগ্নিপতি মিলন ত্রিপুরা জানান, তার একই এলাকার মেয়ে সেলানা ত্রিপুরা (১৯) পপির সঙ্গে থাকতো এবং একই পার্লারে কাজ করতো। গতকাল  শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে রিকশা নিয়ে তারা পার্লারে যাচ্ছিল এমন সময় পেছন থেকে একটি বেপরোয়া প্রাইভেট কার তাদের রিকশাকে ধাক্কা দেয়। এসময় পপি ডান দিকে আর সেলোনা বাম দিকে ছিটকে পড়ে। পরে প্রাইভেট কারটি পপির ওপর দিয়ে চলে গেলে তিনি ঘটনাস্থলেই মারা যান আহত সেলানাকে গুলশানের ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।ময়নাতদন্ত শেষে রাত পৌনে সাতটায় স্বজনরা গ্রামের উদ্দেশে লাশ নিয়ে যান।

এই বিভাগের আরো খবর