ঢাকা, মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯,   অগ্রাহায়ণ ৫ ১৪২৬

ব্রেকিং:
লবণের দাম বেশি চাইলেই ফোন করুন এই নম্বরে : ০২-৯৫৭৩৫০৫ (ল্যান্ড ফোন), ০১৭১৫-২২৩৯৪৯, ০১৬২৪২৭৬০১২ (সেল ফোন)।
সর্বশেষ:
দেশের পথে প্রধানমন্ত্রী শেষ টেস্ট খেলতে কলকাতার পথে টাইগাররা, মূল চ্যালেঞ্জ বোলারদের মনে করেন পেসার আল-আমিন হোসেন পেঁয়াজের পর চালের দাম বাড়ানোর ষড়যন্ত্র চলছে : নাসিম পদ্মা সেতুতে বসেছে ১৬তম স্প্যান

গুলশানে প্রাইভেট কারের ধাক্কায় পপি ত্রিপুরা নিহত

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০১৯  

পঠিত: ৬১২
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

পপি ত্রিপুরার বাড়ি বান্দরবানের থানচিতে। তিনি গুলশানের কালাচাঁদ এলাকায় থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার পাশাপাশি গুলশানের একটি পার্লারে চাকরি করতেন। রাজধানীর গুলশানে প্রাইভেট কারের ধাক্কায় পপি ত্রিপুরা (২৩) নামে এক নারী মারা গেছেন। এ সময় আহত হন একজন। গতকাল শুক্রবার (১৮ অক্টোবর) সকালে এই দুর্ঘটনা ঘটে।

নিহতের ভগ্নিপতি মিলন ত্রিপুরা জানান, তার একই এলাকার মেয়ে সেলানা ত্রিপুরা (১৯) পপির সঙ্গে থাকতো এবং একই পার্লারে কাজ করতো। গতকাল  শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে রিকশা নিয়ে তারা পার্লারে যাচ্ছিল এমন সময় পেছন থেকে একটি বেপরোয়া প্রাইভেট কার তাদের রিকশাকে ধাক্কা দেয়। এসময় পপি ডান দিকে আর সেলোনা বাম দিকে ছিটকে পড়ে। পরে প্রাইভেট কারটি পপির ওপর দিয়ে চলে গেলে তিনি ঘটনাস্থলেই মারা যান আহত সেলানাকে গুলশানের ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।ময়নাতদন্ত শেষে রাত পৌনে সাতটায় স্বজনরা গ্রামের উদ্দেশে লাশ নিয়ে যান।

এই বিভাগের আরো খবর