ঢাকা, রোববার   ১৮ এপ্রিল ২০২১,   বৈশাখ ৫ ১৪২৮

ব্রেকিং:
কিংবদন্তি অভিনেত্রী কবরী মারা গেছেন বিমানের সৌদিগামী ফ্লাইট বাতিল, বিমানবন্দরে যাত্রীদের বিক্ষোভ
সর্বশেষ:
পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ভোটগ্রহণ চলছে বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল ৩০ লাখ

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: গ্রেপ্তার আরও ২

বেগমগঞ্জ, নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২০  

গ্রাফিক্স প্রতিদিনের চিত্র

গ্রাফিক্স প্রতিদিনের চিত্র

 

মঙ্গলবার রাতে একলাশপুর ইউনিয়নের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আরও দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। নোয়াখালীর বেগমগঞ্জে এক গৃহবধূকে বিবস্ত্র করে পরিবারের সামনে নির্যাতনের ঘটনায় দায়ের করা দুটি মামলায় রাসেল ও সোহাগকে গ্রেপ্তার করা হয়।

 

অন্যদিকে গত ৫ অক্টোবর রাতে এজাহারভুক্ত ৫ নম্বর আসামি সাজু ওই এলাকার ইউনিয়ন পরিষদের সদস্য সোহাগকে গ্রেপ্তার করা হয়। বেগমগঞ্জ মডেল থানা পুলিশের কাছে নির্যাতন পরিচালনাকারী এবং মামলার মূল হোতা বাদলকে হস্তান্তর করে র‌্যাব।

 

গতকাল মঙ্গলবার তিন আসামীকে আদালতে উঠানোর কথা থাকলেও সাজুকে জিজ্ঞাসাবাদের জন্য রেখে বাকি দুইজন বাদল ও ইউপি সদস্য সোহাগকে উঠানো হয়। পুলিশ তাদের প্রত্যেকের দশদিন করে রিমান্ড চাইলে আদালত বাদলকে নারী ও শিশু নির্যাতন মামলায় ৪ দিন এবং পর্নোগ্রাফি মামলায়-৩ দিন করে রিমান্ড মঞ্জুর করে। অপর আসামি ইউপি সদস্য সোহাগকের দুইদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

আরো পড়ুন:

দায়িত্বরত পুলিশ সুপার আলমগীর হোসেন প্রতিদিনের চিত্রকে জানান, অভিযুক্ত বাকি  আসামিদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে। পর্যায়ক্রমে  প্রত্যেক আসামীকে আদালতে তোলা হবে এবং রিমান্ডের জন্য আবেদন করা হবে।

 

এই বিভাগের আরো খবর