ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
রাজধানীতে বাসা থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার প্রেমিকাকে ভিডিও কলে রেখে কলেজছাত্রের আত্মহত্যা বাইডেন যেতেই একসঙ্গে ৩ ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া টেক্সাসে স্কুলে গুলি: বাইডেনের ক্ষোভ, পতাকা অর্ধনমিত রাখার ঘোষণা গুলি করে খুন করা হয়েছে অভিনেত্রী পল্লবীকে! জার্মানিতেও ছড়িয়ে পড়ছে মাঙ্কিপক্স মেক্সিকোতে বন্দুকধারীদের হামলায় নিহত ১১

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: গ্রেপ্তার আরও ২

বেগমগঞ্জ, নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২০  

গ্রাফিক্স প্রতিদিনের চিত্র

গ্রাফিক্স প্রতিদিনের চিত্র

 

মঙ্গলবার রাতে একলাশপুর ইউনিয়নের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আরও দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। নোয়াখালীর বেগমগঞ্জে এক গৃহবধূকে বিবস্ত্র করে পরিবারের সামনে নির্যাতনের ঘটনায় দায়ের করা দুটি মামলায় রাসেল ও সোহাগকে গ্রেপ্তার করা হয়।

 

অন্যদিকে গত ৫ অক্টোবর রাতে এজাহারভুক্ত ৫ নম্বর আসামি সাজু ওই এলাকার ইউনিয়ন পরিষদের সদস্য সোহাগকে গ্রেপ্তার করা হয়। বেগমগঞ্জ মডেল থানা পুলিশের কাছে নির্যাতন পরিচালনাকারী এবং মামলার মূল হোতা বাদলকে হস্তান্তর করে র‌্যাব।

 

গতকাল মঙ্গলবার তিন আসামীকে আদালতে উঠানোর কথা থাকলেও সাজুকে জিজ্ঞাসাবাদের জন্য রেখে বাকি দুইজন বাদল ও ইউপি সদস্য সোহাগকে উঠানো হয়। পুলিশ তাদের প্রত্যেকের দশদিন করে রিমান্ড চাইলে আদালত বাদলকে নারী ও শিশু নির্যাতন মামলায় ৪ দিন এবং পর্নোগ্রাফি মামলায়-৩ দিন করে রিমান্ড মঞ্জুর করে। অপর আসামি ইউপি সদস্য সোহাগকের দুইদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

আরো পড়ুন:

দায়িত্বরত পুলিশ সুপার আলমগীর হোসেন প্রতিদিনের চিত্রকে জানান, অভিযুক্ত বাকি  আসামিদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে। পর্যায়ক্রমে  প্রত্যেক আসামীকে আদালতে তোলা হবে এবং রিমান্ডের জন্য আবেদন করা হবে।

 

এই বিভাগের আরো খবর