ঢাকা, শুক্রবার   ২৯ অক্টোবর ২০২১,   কার্তিক ১৩ ১৪২৮

ব্রেকিং:
সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
অবশেষে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ‘দুর্নীতি’র তদন্ত করছে ‘দুদক’ ২য় ডোজের টিকা প্রয়োগ শুরু, পাবে ৮০ লাখ মানুষ মোহনবাগানের দায়িত্ব ছাড়লেন সৌরভ গাঙ্গুলি চাকরি হারালেন বার্সা কোচ কোম্যান রায়পুরায় দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ অ্যাপস ছাড়া চুক্তিভিত্তিক রাইড শেয়ারে কঠোর ব্যবস্থা: বিআরটিএ সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল।

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: গ্রেপ্তার আরও ২

বেগমগঞ্জ, নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২০  

গ্রাফিক্স প্রতিদিনের চিত্র

গ্রাফিক্স প্রতিদিনের চিত্র

 

মঙ্গলবার রাতে একলাশপুর ইউনিয়নের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আরও দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। নোয়াখালীর বেগমগঞ্জে এক গৃহবধূকে বিবস্ত্র করে পরিবারের সামনে নির্যাতনের ঘটনায় দায়ের করা দুটি মামলায় রাসেল ও সোহাগকে গ্রেপ্তার করা হয়।

 

অন্যদিকে গত ৫ অক্টোবর রাতে এজাহারভুক্ত ৫ নম্বর আসামি সাজু ওই এলাকার ইউনিয়ন পরিষদের সদস্য সোহাগকে গ্রেপ্তার করা হয়। বেগমগঞ্জ মডেল থানা পুলিশের কাছে নির্যাতন পরিচালনাকারী এবং মামলার মূল হোতা বাদলকে হস্তান্তর করে র‌্যাব।

 

গতকাল মঙ্গলবার তিন আসামীকে আদালতে উঠানোর কথা থাকলেও সাজুকে জিজ্ঞাসাবাদের জন্য রেখে বাকি দুইজন বাদল ও ইউপি সদস্য সোহাগকে উঠানো হয়। পুলিশ তাদের প্রত্যেকের দশদিন করে রিমান্ড চাইলে আদালত বাদলকে নারী ও শিশু নির্যাতন মামলায় ৪ দিন এবং পর্নোগ্রাফি মামলায়-৩ দিন করে রিমান্ড মঞ্জুর করে। অপর আসামি ইউপি সদস্য সোহাগকের দুইদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

আরো পড়ুন:

দায়িত্বরত পুলিশ সুপার আলমগীর হোসেন প্রতিদিনের চিত্রকে জানান, অভিযুক্ত বাকি  আসামিদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে। পর্যায়ক্রমে  প্রত্যেক আসামীকে আদালতে তোলা হবে এবং রিমান্ডের জন্য আবেদন করা হবে।

 

এই বিভাগের আরো খবর