ঢাকা, রোববার   ০৭ মার্চ ২০২১,   ফাল্গুন ২৩ ১৪২৭

ব্রেকিং:
করোনা নিয়ন্ত্রণে ব্যর্থতা: সব মন্ত্রীকে পদত্যাগের নির্দেশ প্যারাগুয়ে প্রেসিডেন্টের ঐতিহাসিক ৭ই মার্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
সর্বশেষ:
টিকার উৎপাদন বাড়াতে জরুরি পদক্ষেপ চায় বিশ্ব স্বাস্থ্য সংস্থা মেসি-নৈপুণ্যে বার্সেলোনার জয় বিশ্বে করোনায় মৃত্যু ২৬ লাখ ছুঁই ছুঁই

গৃহবধূকে বিবস্ত্র নির্যাতনের প্রতিবাদে জাতীয়পার্টির মানববন্ধন

মোহাম্মদ দেলোয়ার হোসেন, নোয়াখালী, প্রতিনিধি

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে শারীরিক নির্যাতন ও ভিডিও চিত্র ধারণ করে ফেসবুকে ছেড়ে দেওয়ার প্রতিবাদে এবং সকল আসামিদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে জেলা জাতীয় পার্টির নেতাকর্মীরা।    
       
বুধবার (৭ অক্টোবর) বেলা ১২টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের সড়কে জেলা জাতীয় পার্টির উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

 

জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন মিঠু'র নেতৃত্বে বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র নির্যাতন সহ দেশব্যাপি নারী, শিশু ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে জেলা ও উপজেলা জাতীয় পার্টি নেতাকর্মীরা দ্রুত ঘটনার সাথে জড়িত দূর্বৃত্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

 

প্রসঙ্গত, রোববার (৪ অক্টোবর) দুপুরের দিকে ঘটনার ৩২দিন পর গৃহবধূকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ পেলে তা ভাইরাল হয়ে গেলে টনক নড়ে স্থানীয় প্রশাসনের। ঘটনার পর থেকে গত ৩২ দিন অভিযুক্ত স্থানীয় দেলোয়ার, বাদল, কালাম ও তাদের সহযোগীরা নির্যাতিতা গৃহবধূর পরিবারকে কিছু দিন অবরুদ্ধ করে রাখে। একপর্যায়ে তার পুরো পরিবারকে বসত বাড়ি ছাড়তে বাধ্য করলে পুরো ঘটনা দীর্ঘদিন স্থানীয় এলাকাবাসী ও পুলিশ প্রশাসনের অগোচরে থাকে। পরে ঘটনার জানাজানি হলে পুলিশ ও র্যাব কয়েক দফায় অভিযান পরিচালনা করে প্রধান আসামি সহ এপর্যন্ত ৮জনকে গ্রেফতার করা হয়েছে।

এই বিভাগের আরো খবর