Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২,   আশ্বিন ২০ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ভারতে বিয়ের অনুষ্ঠানের বাস খাদে পড়ে ২৫ মৃত্যু আগামী মাসে জাপান যাবেন প্রধানমন্ত্রী শুভ জন্মদিন মাশরাফি জেলেনস্কির সাথে মোদির ফোনালাপ, পরমাণু হুমকি নিয়ে উদ্বেগ ১৫০ আসনে ইভিএম ব্যবহার নিয়েও অনিশ্চয়তায় সিইসি দুই লাখ নতুন সেনা যোগ দিল রুশ বাহিনীতে আবারও করোনায় আক্রান্ত তথ্যমন্ত্রী

গৃহহীনদের জন্য পাকা বাড়ি নির্মাণ প্রকল্প হাতে নিয়েছে সরকার

শামীম মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশিত: ১০ অক্টোবর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

এবারের বন্যার ফলে নদী ভাঙ্গনের কবলে যেসব মানুষের ঘরবাড়ী ভেসে গেছে সেইসব গৃহহীন হয়ে পড়া মানুষদের জন্য পাকা বাড়ি নির্মাণ করে দেয়ার প্রকল্প হাতে নিয়েছে সরকার। ৮ লক্ষ ৮৩ হাজার ৩৩টি ঘর নির্মাণ করার প্রকল্প হাতে নেয়া হয়েছে এবং ইতোমধ্যে ৫৯ হাজার ঘর নির্মাণের জন্য অর্থ বরাদ্দ হয়ে গেছে বলে মন্তব্য করেছেন দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মো.এনামুর রহমান এমপি। শুক্রবার টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের ঘুগী গ্রামে বাংলাদেশ কোরআন শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট এর উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী এসব মন্তব্য করেন।

 

ত্রাণ প্রতিমন্ত্রী আরও বলেন, ত্রাণ চুরি রোধে সরকার শাস্তির দৃষ্টান্ত স্থাপন করেছে। তার মন্ত্রণালয়ে ত্রাণ চুরির কোন সুযোগ নেই। তবে করোনা কালে ত্রাণ চুরি বা হেরফেরের ৫৫-৬৫ টি অভিযোগ তারা পেয়েছেন। যে গুলো মূলত খাদ্য মন্ত্রণালয়ের ১০ টাকা কেজির চাল, টিসিবি’র সয়াবিন তৈল ও মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের ভিজিডি’র কার্ড। তবে এসব অভিযোগে অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

এর আগে ত্রাণ প্রতিমন্ত্রী শুক্রবার দুপুর ২ টার দিকে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের ঘুগী গ্রামে বাংলাদেশ কোরআন শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট এর উদ্বোধন করেন। উক্ত অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম শিপলুর সঞ্চালনায় বক্তব্য রাখেন ভাতগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.আজহারুল ইসলাম,
আন্তর্জাতিক ক্বারী পীরজাদা মাওলানা মোহাম্মদ ওমর ফারুক আল-নোমানী।

 

এর আগে মির্জাপুর পৌর সদরের পোষ্টকামুরী গ্রামের জুহুরবাড়ির মোড়ে ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এমপি পৌঁছালে তাকে ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

 

সে সময় উপস্থিত ছিলেন,টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো.আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো.শফিকুল ইসলাম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন,এএসপি ( মির্জাপুর সার্কেল) দীপঙ্কর ঘোষ,মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.সায়েদুর রহমান প্রমুখ।

এই বিভাগের আরো খবর