ঢাকা, শুক্রবার   ২৭ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১৩ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

গৌরনদীতে বাল্যবিয়ে বন্ধে প্রচারাভিযান

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) প্রতিনিধি

প্রকাশিত: ১২ আগস্ট ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

বরিশালের গৌরনদীতে জাতীয় কণ্যা শিশু অ্যাডভোকেসি ফোরামের উদ্যোগে এবং গার্লস অ্যাডভোকেসি এ্যালায়েন্স ও প্লান ইন্টারন্যাশনালের সহযোগীতায় “করোনা মহামারী সময়কালীন বাল্য বিবাহ ও জেন্ডারভিত্তিক সহিংসতা বন্ধে সামাজিক সচেতনাতামূলক প্রচারাভিযান” শীর্ষক মতবিনিময় সভা বুধবার সকালে কারিতাম মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় কণ্যা শিশু অ্যাডভোকেসি ফোরামের গৌরনদী উপজেলা সভাপতি ও গৌরনদী বিআরডিবির সাবেক চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক জহুরুল ইসলাম জহিরের সভাপতিত্বে সেমিনারে বিশেষ অতিথি ছিলেন গৌরনদী উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জাহানারা পারভীন, গৌরনদী মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ তৌহীদুজ্জামান, গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি, মাইটিভি প্রতিনিধি মোঃ গিয়াস উদ্দিন মিয়া, গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও জনকণ্ঠোর ষ্টাফ রিপোর্টার খোকন আহম্মেদ হীরা, বীর মুক্তিযোদ্ধা মোঃ শামছুল আলম আকন, গৌরনদী উপজেলা এনজিও সমন্বয় পরিষদের সভাপতি প্রেমানন্দ ঘরামী, সিসিডিবির এরিয়া ম্যানেজার ডেনিস মারান্ডী, দি হাঙ্গার প্রজেক্টের সমন্বয়কারী মো: মোজাম্মেল হক, গৌরনদী রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি মোাঃ খায়রুল ইসলাম, নতুন দিনের উপজেলা সমন্বয়কারী মিথুন সিকদার, গৌরনদী রিপোটার্স ইউনিটির যুগ্ম সাধারন সম্পাদক শামীম মীর।

বক্তব্য রাখেন সাংবাদিক জামিল মাহমুদ, হাসান মাহমুদ, নারী নেত্রী ঝর্না দাস লাবনী, চায়না দেবনাথ, শাহিনা ইয়াসমিন, কবি সোহরাব শরীফ, সমাজ সেবক শাহজাহান শরীফ, মাইনুল ইসলাম, কারিতাস প্রতিনিধি গাব্রিয়েল ঘরামী প্রমূখ।

এই বিভাগের আরো খবর