ঢাকা, শুক্রবার   ২৯ অক্টোবর ২০২১,   কার্তিক ১৩ ১৪২৮

ব্রেকিং:
সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
অবশেষে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ‘দুর্নীতি’র তদন্ত করছে ‘দুদক’ ২য় ডোজের টিকা প্রয়োগ শুরু, পাবে ৮০ লাখ মানুষ মোহনবাগানের দায়িত্ব ছাড়লেন সৌরভ গাঙ্গুলি চাকরি হারালেন বার্সা কোচ কোম্যান রায়পুরায় দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ অ্যাপস ছাড়া চুক্তিভিত্তিক রাইড শেয়ারে কঠোর ব্যবস্থা: বিআরটিএ সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল।

গৌরনদীতে বাল্যবিয়ে বন্ধে প্রচারাভিযান

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) প্রতিনিধি

প্রকাশিত: ১২ আগস্ট ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

বরিশালের গৌরনদীতে জাতীয় কণ্যা শিশু অ্যাডভোকেসি ফোরামের উদ্যোগে এবং গার্লস অ্যাডভোকেসি এ্যালায়েন্স ও প্লান ইন্টারন্যাশনালের সহযোগীতায় “করোনা মহামারী সময়কালীন বাল্য বিবাহ ও জেন্ডারভিত্তিক সহিংসতা বন্ধে সামাজিক সচেতনাতামূলক প্রচারাভিযান” শীর্ষক মতবিনিময় সভা বুধবার সকালে কারিতাম মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় কণ্যা শিশু অ্যাডভোকেসি ফোরামের গৌরনদী উপজেলা সভাপতি ও গৌরনদী বিআরডিবির সাবেক চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক জহুরুল ইসলাম জহিরের সভাপতিত্বে সেমিনারে বিশেষ অতিথি ছিলেন গৌরনদী উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জাহানারা পারভীন, গৌরনদী মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ তৌহীদুজ্জামান, গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি, মাইটিভি প্রতিনিধি মোঃ গিয়াস উদ্দিন মিয়া, গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও জনকণ্ঠোর ষ্টাফ রিপোর্টার খোকন আহম্মেদ হীরা, বীর মুক্তিযোদ্ধা মোঃ শামছুল আলম আকন, গৌরনদী উপজেলা এনজিও সমন্বয় পরিষদের সভাপতি প্রেমানন্দ ঘরামী, সিসিডিবির এরিয়া ম্যানেজার ডেনিস মারান্ডী, দি হাঙ্গার প্রজেক্টের সমন্বয়কারী মো: মোজাম্মেল হক, গৌরনদী রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি মোাঃ খায়রুল ইসলাম, নতুন দিনের উপজেলা সমন্বয়কারী মিথুন সিকদার, গৌরনদী রিপোটার্স ইউনিটির যুগ্ম সাধারন সম্পাদক শামীম মীর।

বক্তব্য রাখেন সাংবাদিক জামিল মাহমুদ, হাসান মাহমুদ, নারী নেত্রী ঝর্না দাস লাবনী, চায়না দেবনাথ, শাহিনা ইয়াসমিন, কবি সোহরাব শরীফ, সমাজ সেবক শাহজাহান শরীফ, মাইনুল ইসলাম, কারিতাস প্রতিনিধি গাব্রিয়েল ঘরামী প্রমূখ।

এই বিভাগের আরো খবর