Berger Paint

ঢাকা, রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১২ ১৪২৭

ব্রেকিং:
টিকেট দেড়শ’, অপেক্ষায় কয়েক হাজার সৌদি যাত্রী! প্রধানমন্ত্রী পদে আর প্রতিদ্বন্দ্বিতা করবেন না মাহাথির ভূমধ্যসাগরে উদ্ধার হওয়া ২২ জনের ৮ জন বাংলাদেশি পাকিস্তানে যাত্রীবাহী বাসে আগুন, নিহত ১৩ করোনায় মারা গেলেন চবির সাবেক উপাচার্য নূরুদ্দীন চৌধুরী
সর্বশেষ:
৫ অক্টোবর ঢাকায় আসছেন ভারতের নতুন হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী পার্বতীপুরে নিজ ঘরে ঘুমন্ত অবস্থায় দেয়ালচাপায় ২ সন্তানসহ স্বামী-স্ত্রীর মৃত্যু খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি, খেতে-হাঁটতে পারছেন না: ব্যারিস্টার খোকন যুক্তরাষ্ট্রে আগাম ভোটে আগ্রহ বেড়েছে ৮৭ শতাংশ মানুষের

গৌরনদীতে ভয়াবহ অগ্নিকান্ডে ৩০ প্রতিষ্ঠান পুড়ে ছাই

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল)

প্রকাশিত: ২ মার্চ ২০২০  

পঠিত: ২১৯
ছবি-প্রতিদিনের চিত্র

ছবি-প্রতিদিনের চিত্র

বরিশালের গৌরনদী বাসস্ট্যান্ডে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় ১০ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

গতকাল রবিবার (১ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে একটি চায়ের দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে বলে স্থানীয় একাধিক সূত্র জানিয়েছে।

আগুনে প্রায় ৩০টি ছোটবড় ব্যবসাপ্রতিষ্ঠান সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে। সম্পূর্ণ পুড়ে গেছে বাসস্ট্যান্ডের মার্কেটি। আর আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে পৌর সুপার মার্কেট।

খবর পেয়ে গৌরনদী ফায়ার সার্ভিস, বরিশালের ফায়ার সার্ভিসের দুটি ইউনিট, বাবুগঞ্জ ফায়ার সার্ভিস, উজিপুর ফায়ার সার্ভিস ও মাদারীপুর ফায়ার সার্ভিস সহ মোট ছয়টি ইউনিট প্রায় চার ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আজ সোমবার সকাল ৬টায় বরিশাল জেলা প্রশাসক অজিয়র রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি বলেন, ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের তালিকা ও ক্ষতির পরিমাণ নিরূপণ করতে বলা হয়েছে।

 

এই বিভাগের আরো খবর