Berger Paint

ঢাকা, সোমবার   ০৬ জুলাই ২০২০,   আষাঢ় ২২ ১৪২৭

ব্রেকিং:
করোনা ও বন্যা পরিস্থিতির কারণে বগুড়া ও যশোরে দুটি আসনের উপনির্বাচনে অংশ না নেয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। ইরানে করোনা পরিস্থিতির চরম অবনতি, একদিনে মৃত্যুর নতুন রেকর্ড করোনা ভাইরাস: জুলাই মাস বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ হতে পারে করোনা শনাক্তের তালিকায় ৩ নম্বরে ভারত সমুদ্রে ৩ নম্বর সতর্কতা সংকেত
সর্বশেষ:
বিমানের দুবাই আবুধাবি রুটের সব ফ্লাইট বাতিল রাজধানীর খিলক্ষেতে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে অন্তত ৪ জন নিহত হয়েছে।

বকশিগঞ্জে গরিব হতদরিদ্র পরিবারের মাঝে ভি জি ডি চাল বিতরণ

মশিউর রহমান টুটুল, জামালপুর

প্রকাশিত: ৬ জুলাই ২০২০  

পঠিত: ৫০
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

জামালপুরের বকশিগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নের হতদরিদ্র পরিবারের মাঝে ভি জি ডি কার্ডের চাউল বিতরণ করা হয়েছে। সোমবার (৬জুলাই) দুপুরে মেরুরচর ইউনিয়নের ৫২৬ জন হতদরিদ্র পরিবারের মাঝে ৩০ কেজি করে চাউল বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন,মেরুরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জেহাদুল ইসলাম জেহাদ টেক অফিসার সুলতান মাহমুদ ওয়ার্ডের মেম্বারগণ।
মেরুরচর ইউনিয়নের চেয়ারম্যান জেহাদুল ইসলাম জেহাদ বলেন, করোনায় ও বন্যায় দেশের এই করুন পরিস্থিতিতে হতদরিদ্র পরিবারের মাঝে ভি জি ডি কার্ডের চাউল সঠিক মাপে দেওয়া হয়েছে। এ সময় করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহার সহ অপ্রয়োজনে প্রত্যেককে ঘর থেকে বের না হওয়ার পরামর্শ দেন।

এই বিভাগের আরো খবর