ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

গ্রেফতারের পর আদালতে নেওয়া হচ্ছে ইশরাককে

প্রতিদিনের চিত্র বিডি ডেস্ক

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে শ্রমিক দলের লিফলেট বিতরণের সময় রাজধানীর মতিঝিল এলাকা থেকে গ্রেফতার বিএনপি নেতা ইশরাক হোসেনকে আদালতে নেওয়া হচ্ছে।

 

বুধবার (৬ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে মতিঝিলের ঘরোয়া হোটেলের সামনে গেলে তাকে আটক করে পুলিশ। প্রথমে জামিনের কাগজ আছে কি না ইশরাকের কাছে জানতে চান এক পুলিশ কর্মকর্তা। কাগজ দেখাতে না পারায় তাকে পিকআপ ভ্যানে তোলা হয়।

 

আটকের পর প্রথমে মতিঝিল থানা পুলিশের হেফাজতে নেওয়া হয়। এরপর ২০২০ সালের অগ্নিসংযোগের একটি মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

 

বর্তমানে তাকে আদালতে নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন মতিঝিল বিভাগের অতিরিক্ত উপকমিশনার এনামুল হক মিঠু। তিনি বলেন, ২০২০ সালের গাড়িতে অগ্নিসংযোগের একটি মামলায় তাকে পুলিশ গ্রেফতার করেছে। তিনি ওই মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি ছিলেন। আদালতের আদেশ মেনেই ইশরাককে গ্রেফতার করা হয়েছে ।

 

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, মতিঝিল এলাকায় লিফলেট বিতরণের সময় ইশরাককে পুলিশ গ্রেফতার করেছে।

 

 

 

এই বিভাগের আরো খবর