Berger Paint

ঢাকা, শনিবার   ২৮ মার্চ ২০২০,   চৈত্র ১৪ ১৪২৬

ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে আক্রান্ত ৪৮ জনের মধ্যে ১৫ জন সুস্থ হয়েছেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে কেউ আক্রান্ত হননি।
Corona Virus Hotline
সর্বশেষ:
পদ্মাসেতুতে বসলো ২৭তম স্প্যান রোববার থেকে টিভিতে মাধ্যমিকের ক্লাস শুরু ইতালিতে গত ২৪ ঘণ্টায় আরও ৯১৯ জনের মৃত্যু করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে প্রায় ছয় লাখে দাঁড়িয়েছে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২৭ হাজার ৩৪৩ জন যুক্তরাষ্ট্রে করোনায় ৪০০ জনের প্রাণহানি টাঙ্গাইলে ট্রাক উল্টে নিহত ৫

চট্টগ্রামে গুজব ছড়ানোর অভিযোগে যুবদল নেতা আটক

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশিত: ২২ মার্চ ২০২০  

পঠিত: ৩৭৯
ছবি-প্রতিদিনের চিত্র

ছবি-প্রতিদিনের চিত্র

চট্টগ্রামে করোনা ভাইরাস নিয়ে ফেসবুক মেসেঞ্জারে গুজব ছড়ানোর অভিযোগে ইফতেখার আদনান নামে এক চিকিৎসকে আটক করেছে চট্টগ্রামের পাঁচলাইশ থানা পুলিশ। শনিবার সন্ধ্যায় প্রেস ব্রিফিংয়ে জানিয়েছেন, ডাক্তার আদনান চট্টগ্রাম মহানগর যুবদলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক। তিনি নগরীর ও.আর নিজাম রোডে বেসরকারী ক্লিনিক মেডিক্যাল সেন্টারে কর্মরত।


পুলিশ জানায়, করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ১৮ থেকে ১৯ জনের মৃত্যু হয়েছে বলে একটি অডিও বার্তা ফেসবুক ব্যবহারকারীদের ম্যাসেঞ্জারে ছড়িয়ে দেন গত কয়েকদিন আগে।

বিষয়টি ভাইরাল হওয়ার পর জনমনে ব্যাপক প্রভাব ফেলে। মানুষ আতঙ্কিত হয়ে উঠে। অথচ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে এ ধরনের রোগী মৃত্যুর কোন ঘটনা নেই। ঘটনাটি নিয়ে পুলিশ তদন্তে নামে। টানা দুদিন তদন্তের মাধ্যমে বিষয়টি শনাক্ত হয় এবং তাকে পুলিশী হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করার পর নিশ্চিত করা হয় অডিও বার্তাটি ছিল মিথ্যা এবং বর্তমান সরকারকে বেকায়দায় ফেলার উদ্দেশ্যে ডাক্তার আদনান এ ঘটনা ঘটিয়েছেন। তার বিরুদ্ধে মামলা দায়েরের ব্যবস্থা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

 

এই বিভাগের আরো খবর