ঢাকা, রোববার   ২৪ অক্টোবর ২০২১,   কার্তিক ৮ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
খুব শিগগিরই ইলেকট্রনিক্স শিল্প গার্মেন্টসকে ওভারটেক করবে: সালমান এফ রহমান সরকারের শক্ত অবস্থানের জন্য ভারত প্রশংসা করেছেঃ পররাষ্ট্রমন্ত্রী করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে জানুয়ারি থেকে ক্লাসের সংখ্যা বাড়বে কবি শামসুর রাহমানের ৯৩তম জন্মদিন আজ আবারো শুরু হচ্ছে এইচএসসি’র ফরম পূরণ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যার ‘কিলিং স্কোয়াড’-এর এক সদস্য গ্রেফতার

চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যানের সাথে টিএসএসফ’র সৌজন্য সাক্ষাৎ

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি'র মহোদয়ের সাথে ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, বাংলাদেশ (টিএসএফ) পরিবার সৌজন্য সাক্ষাৎ করেন। সোমবার (১২অক্টোবর ২০২০খ্রি:) সকাল সাড়ে ১১টায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড’ খাগড়াছড়ি জেলা কার্যালয়ে সৌজন্য সাৎক্ষাতের সময় চেয়ারম্যান মহোদয়কে উত্তরীয় ও ফুল দিয়ে বরণ করা হয় সংগঠনের সভাপতি প্রেম কুমার ত্রিপুরা ও সাধারণ সম্পাদক নক্ষত্র ত্রিপুরা।

 

এসময় উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি বর্তমান সাংগঠনিক কার্যক্রম সম্পর্কে জানতে চাইলে, সংগঠনের সভাপতি বর্তমান সাংগঠনিক কার্যক্রম সম্পর্কে চেয়ারম্যানকে অবগত করা হয়। সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রেম কুমার ত্রিপুরা চেয়ারম্যান মহোদয়কে অতীতে যেভাবে সহযোগিতা করেছেন তা ‍কৃতজ্ঞতা প্রকাশ করে আগামীতেও সংগঠনের উন্নয়ন কার্যক্রমে সহযোগিতা কামনা করেন। পরে টিএসএফ’ নেতৃবৃন্দের সাথে পরিচিত হয়ে অতীতের ন্যায় আগামীতেও সর্বাত্মক সহযোগিতা দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা, এনডিসি।


এসময় বোর্ড কর্তৃক ‘টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্প' প্রকল্প পরিচালক  উপসচিব (সদস্য-অর্থ) (অতিরিক্ত দায়িত্ব) ড. প্রকাশ কান্তি চৌধুরী, বোর্ড’র জনসংযোগ কর্মকর্তা (উপসচিব) মংছেনলাইন রাখাইন, ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, বাংলাদেশ (টিএসএফ)’র কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রেম কুমার ত্রিপুরা, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নক্ষত্র ত্রিপুরা, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হৃদয় ত্রিপুরা,  কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক প্রদীপ ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা সদর শাখার সভাপতি দহেন বিকাশ ত্রিপুরা,  জেলা সদর শাখার ছাত্রী বিষয়ক সম্পাদক চনিতা ত্রিপুরা।

এই বিভাগের আরো খবর