ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১,   বৈশাখ ৪ ১৪২৮

ব্রেকিং:
বাসায় হবে খালেদা জিয়ার চিকিৎসা দিল্লিতে সাত দিনের কারফিউ জারির ঘোষণা দিলেন মুখ্যমন্ত্রী
সর্বশেষ:
এসএসসি ফরম পূরণে অতিরিক্ত ফি নিলে তা ফেরতের নির্দেশ, কমিটি বাতিলের হুঁশিয়ারি মাঝ রাতে আশঙ্কাজনক অবস্থায় আসছেন করোনা রোগীরা করোনায় ২৫ প্রশাসন কর্মকর্তার মৃত্যু

চলছে স্বেচ্ছাসেবক দলের প্রতিবাদ সমাবেশ

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৬ মার্চ ২০২১  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

পুলিশি ব্যারিকেডের মধ্যে শুরু হয়েছে লেখক মুশতাক আহমেদ ও সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের প্রতিবাদ সমাবেশ।

 

আজ সকাল ৮টা থেকেই প্রেসক্লাবের আশপাশের সকল সড়কের পাশে পুলিশি ব্যারিকেড দেয়া হয়েছে। বিনা অনুমতিতে কাউকেই ঢুকতে দেয়া হচ্ছে না। রাস্তার পাশ দিয়ে যাওয়া বাস বা অন্যান্য যানবাহন থেকে কোন বিএনপির নেতাকর্মী নামলে সেগুলো আটকে রাখা হচ্ছে।

 

তবে সকাল থেকেই হাজার খানেক স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীরা প্রেসক্লাবের সামনে বসে বিভিন্ন স্লোগান দিচ্ছেন।

 

স্বেচ্ছাসেবক দলের প্রতিবাদ সমাবেশ ঘিরে প্রেসক্লাব ও আশপাশের এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক ও নিরাপত্তা বজায়ে পুলিশ চারপাশে কড়া নজর রাখছে।

 

আরো পড়ুন: খুলনায় সমাবেশে দেয়া বক্তব্যের জন্য দুদুর দুঃখ প্রকাশ

 

প্রতিবাদ সমাবেশে উপস্থিত রয়েছেন বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন আলাল,স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল, সিনিয়র সহ-সভাপতি গোলাম সরোয়ার, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ প্রমুখ।

এই বিভাগের আরো খবর