ঢাকা, শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ২০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় `জাওয়াদ` শুরু হচ্ছে বঙ্গভ্যাক্সের প্রথম ট্রায়াল বাংলাদেশকে বিনামূল্যে করোনার আরও টিকা দেবে যুক্তরাষ্ট্র রোনালদোর রেকর্ডের ম্যাচে জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড

চাঁদপুরে করোনা সম্পর্কে সচেতনতামূলক সভা

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২১  

বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

 

হামারী করোনা সম্পর্কে সচেতনতা, আক্রান্ত রোগীর পরিচর্যা, প্রসূতিদের প্রজনন স্বাস্থ্য ও ব্যাক্তিগত পরিচর্যা বিষয়ে উপজেলা পর্যায়ের বিভিন্ন পেশাজীবি, ইউনিয়ন স্বাস্থ্যকর্মী ও জনপ্রতিনিধিদের নিয়ে জাইকার সচেতনতাবৃদ্ধিমূলক প্রশিক্ষণ ( ১ম ব্যাচ ৩০ জন ২ দিনের সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

 

আজ সোমবার সদর উপজেলা পরিষদের সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় স্থানীয় সরকার বিভাগ কর্তৃক আয়োজিত এই উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার সানজিদা শাহনাজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

 


উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার সাজেদা বেগম, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, ইউডিএফ, উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প হারুনুর রশীদ হীরাসহ উপস্থিত রিসোর্স পার্সন ও প্রশিক্ষণার্থী।
ও/এফ
 

এই বিভাগের আরো খবর