ঢাকা, শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ২০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় `জাওয়াদ` শুরু হচ্ছে বঙ্গভ্যাক্সের প্রথম ট্রায়াল বাংলাদেশকে বিনামূল্যে করোনার আরও টিকা দেবে যুক্তরাষ্ট্র রোনালদোর রেকর্ডের ম্যাচে জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড

চাঁদপুরে সড়কে প্রাণ গেল তিন কলেজশিক্ষার্থীর

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২১  

সংঘর্ষে দুমড়ে মুচড়ে যাওয়া কলেজ শিক্ষার্থীদের বহনকারী সিএনজি

সংঘর্ষে দুমড়ে মুচড়ে যাওয়া কলেজ শিক্ষার্থীদের বহনকারী সিএনজি

 

চাঁদপুরের কচুয়ায় বিআরটিসি বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিন কলেজশিক্ষার্থী নিহত হয়েছেন। আহত হয়েছেন দুজন। আজ বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল সাতটার দিকে উপজেলার কড়ুইয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত তিনজন হলেন কচুয়ার পালাখাল এলাকার কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের স্নাতকোত্তরের শিক্ষার্থী ঊর্মি মজুমদার (২৪) ও কোয়া এলাকার মাহবুব আলম (২৪), নিশ্চিন্তপুর এলাকার বাসিন্দা চাঁদপুর সরকারি কলেজের স্নাতক শিক্ষার্থী সাদ্দাম হোসেন (২৩)। আহত দুজন হলেন ইব্রাহিম (২৪) ও সিএনজিচালিত অটোরিকশার চালক মনির হোসেন (৩৫)।

 

পুলিশ জানায়, আজ সকাল সাতটার দিকে হাজীগঞ্জ থেকে বিআরটিসির একটি বাস ঢাকায় যাওয়ার পথে কচুয়া বিশ্বরোডের কড়ুইয়া এলাকায় অটোরিকশাকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলে ঊর্মি মজুমদার নিহত হন। বাকি দুজন কুমিল্লায় নেওয়ার পথে মারা যান। আহত দুজনকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিউদ্দিন বলেন, এ ঘটনায় পুলিশ বিআরটিসির বাসটি আটক করলেও চালক পালিয়ে যান। তিনজনের লাশ কচুয়া থানায় নিয়ে রাখা হয়েছে।
 

ও/এফ

 

এই বিভাগের আরো খবর