Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৩ ১৪২৭

ব্রেকিং:
১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প! চির নিদ্রায় শায়িত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম অস্ত্র মামলায় সাহেদ করিমের যাবজ্জীবন কারাদণ্ড ২৪ বলে ৮২, ৯ বলে ৭ ছক্কা, নতুন রেকর্ড আইপিএলে এমসি কলেজে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ: ছাত্রলীগ নেতা রাজনও গ্রেফতার এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ : রনি ও রবিউল গ্রেফতার ৭৪-এ পা রাখলেন শেখ হাসিনা
সর্বশেষ:
সৌদিতে শিডিউল ফ্লাইটের অনুমতি পেয়েছে বিমান ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত সাহেদের বিরুদ্ধে অস্ত্র মামলার রায় আজ কাশ্মীর সীমান্তে পাক-ভারত উত্তেজনা, এক সেনা নিহত

চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান মাদকদ্রব্য ধ্বংস

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ২১২
ছবি-প্রতিদিনের চিত্র

ছবি-প্রতিদিনের চিত্র

চাঁপাইনবাবগঞ্জে আদালতের নির্দেশে বিভিন্ন প্রকার বিপুল পরিমান মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। বুধবার সন্ধ্যায় জেলা প্রশাসক কার্যালয় সংলগ্ন স্থানে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মাইনুল ইসলামের তত্বাবধানে আগুনে পুড়িয়ে, পানিতে গলিয়ে ও বুলডোজার দিয়ে পিষে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

ধ্বংসকৃত মাদকদ্রব্য সমুহের মধ্যে রয়েছে ১ হাজার ৯৭৮ বোতল ফেনসিডিল, ৩৮৪ গ্রাম হেরাইন, ১২ কেজি ২১৫ গ্রাম গাঁজা, ২০ হাজার ৬৯৩ পিস ইয়াবা ট্যাবলেট, ৩ বোতল বিদেশী মদ এবং ২৪৮ লিটার ও ৭৬ বোতল দেশী চোলাই মদ।

কোর্ট পুলিশ পরিদর্শক মো.শহীদুল্লাহ জানান, বিভিন্ন সময় জেলার পাঁচ থানাও গোয়েন্দা পুলিশের জব্দকৃত বিভিন্ন বিচারাধীন ও তদন্তাধীন মামলার আলামত নমুণা রেখে মাদকদ্রব্য আদালতের নির্দেশে ধ্বংস করা হয়েছে।

এই বিভাগের আরো খবর