Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ০২ জুলাই ২০২০,   আষাঢ় ১৮ ১৪২৭

ব্রেকিং:
বন্যা মধ্যাঞ্চলেও ছড়াল বন্যা, ১৫ জেলায় দুর্ভোগ লকডাউনের নিয়ম ভঙ্গ করে সমালোচিত হওয়ার পর নিউ জিল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রী ডেভিড ক্লার্ক পদত্যাগ করেছেন। যুক্তরাষ্ট্রে ২৪ ঘণ্টায় রেকর্ড ৫২ হাজার করোনায় আক্রান্ত
সর্বশেষ:
আজ দেশের অর্ধেক অঞ্চলে ঝড়বৃষ্টি, ১ নম্বর সতর্কতা হংকংয়ের ৩০ লাখ বাসিন্দাকে নাগরিকত্ব দেওয়ার প্রস্তাব যুক্তরাজ্যের ঢামেক করোনা ইউনিটে দু’দিনে আরো ১৬ জনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান মাদকদ্রব্য ধ্বংস

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ১৮২
ছবি-প্রতিদিনের চিত্র

ছবি-প্রতিদিনের চিত্র

চাঁপাইনবাবগঞ্জে আদালতের নির্দেশে বিভিন্ন প্রকার বিপুল পরিমান মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। বুধবার সন্ধ্যায় জেলা প্রশাসক কার্যালয় সংলগ্ন স্থানে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মাইনুল ইসলামের তত্বাবধানে আগুনে পুড়িয়ে, পানিতে গলিয়ে ও বুলডোজার দিয়ে পিষে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

ধ্বংসকৃত মাদকদ্রব্য সমুহের মধ্যে রয়েছে ১ হাজার ৯৭৮ বোতল ফেনসিডিল, ৩৮৪ গ্রাম হেরাইন, ১২ কেজি ২১৫ গ্রাম গাঁজা, ২০ হাজার ৬৯৩ পিস ইয়াবা ট্যাবলেট, ৩ বোতল বিদেশী মদ এবং ২৪৮ লিটার ও ৭৬ বোতল দেশী চোলাই মদ।

কোর্ট পুলিশ পরিদর্শক মো.শহীদুল্লাহ জানান, বিভিন্ন সময় জেলার পাঁচ থানাও গোয়েন্দা পুলিশের জব্দকৃত বিভিন্ন বিচারাধীন ও তদন্তাধীন মামলার আলামত নমুণা রেখে মাদকদ্রব্য আদালতের নির্দেশে ধ্বংস করা হয়েছে।

এই বিভাগের আরো খবর