Berger Paint

ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

ব্রেকিং:
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে কুরুচিকর পোস্ট করায় বাংলাদেশী গায়ক মইনুল আহসান নোবেলের বিরুদ্ধে দায়ের করা হয়েছে এফআইআর। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশ ব্যাংকের যুগ্ম ব্যবস্থাপক আশরাফ আলী (৬০) মারা গেছেন।
সর্বশেষ:
পশ্চিমবঙ্গে প্রবল ঝড়ে ফের ক্ষয়-ক্ষতি, ২ জনের প্রাণহানি ইউনাইটেড হাসপাতালে আগুন; ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন বগুড়ায় একদিনে ৫০ জনের করোনা শনাক্ত

চাকরীর প্রলোভন দেখিয়ে অপহরণ, অপহরনকারী আটক

রবিউল ইসলাম সুইট, হিলি

প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৯  

পঠিত: ৮১৫

চাকরীর প্রলোভন দেখিয়ে আল হাদি (২৮) নামের এক যুবককে বগুড়া থেকে কৌশলে অপহরন করে আটকে রেখে দুই লাখ টাকা মুক্তিপন দাবী করা হয়। দুদিন পর ওই অপহৃততে দিনাজপুরের হিলি থেকে উদ্ধার করা হয়েছে।  এ ঘটনায় রুমা বেগম (২৮) নামের এক অপহরনকারীকে আটক করেছে পুলিশ।

শনিবার রাতে তাকে হিলি-বিরামপুর রেলগেট এলাকা থেকে উদ্ধার করে হাকিমপুর থানা পুলিশ। আল হাদি সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার আসানবাড়ী গ্রামের ইনছাব আলীর ছেলে। আটক রুমা বেগম জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর গ্রামের মিন্টু মিয়ার স্ত্রী।

আল হাদি জানান, একটি জাতীয় পত্রিকায় দেশবন্ধু কন্সট্রাকশন ফার্মে সিভিল ইঞ্জিনিয়ার পদে লোক নিয়োগের বিজ্ঞপ্তি দেখে বিজ্ঞপ্তিতে দেওয়া নাম্বারে গত শুক্রবার যোগাযোগ করলে তাদের অফিস বগুড়ার চারমাথায় আসতে বলে। পরে সিরাজগঞ্জ থেকে বগুড়ার চারমাথায় আসলে তাদের সাইটের কাজ চলছে হিলিতে, সেখানেই তাকে চাকুরি দেওয়া হবে বলে হিলিতে নিয়ে আসে। এরপরে কৌশলে একটি রুমে আটকে রেখে মারধর করে হাত পা বেঁধে ফেলে রাখে। পরে আমার মোবাইল দিয়ে পরিবারের কাছে ফোন করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবী করে।

হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আখিউল ইসলাম বলেন, গত শনিবার সিরাজগঞ্জ থেকে আল হাদির ভাই থানায় এসে অভিযোগ করেন তার ভাইকে অপহরনকারী চক্র হাকিমপুরে আটকে রেখেছে এবং ২লাখ টাকা মুক্তিপণ দাবী করেছে। তাদের অভিযোগ আমলে নিয়ে অভিযান পরিচালনা করে রুমা নামের এক অপহরনকারী চক্রের সদস্যকে গ্রেফতারসহ ভিকটিমকে উদ্ধার করা হয়। এ ঘটনায় মুলহোতা মিন্টুসহ অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানিয়েছেন।

 

এই বিভাগের আরো খবর