ঢাকা, মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯,   অগ্রাহায়ণ ৫ ১৪২৬

ব্রেকিং:
লবণের দাম বেশি চাইলেই ফোন করুন এই নম্বরে : ০২-৯৫৭৩৫০৫ (ল্যান্ড ফোন), ০১৭১৫-২২৩৯৪৯, ০১৬২৪২৭৬০১২ (সেল ফোন)।
সর্বশেষ:
আমরা কাউকে শাস্তি দিতে চাই না -ওবায়দুল কাদের দেশের পথে প্রধানমন্ত্রী শেষ টেস্ট খেলতে কলকাতার পথে টাইগাররা, মূল চ্যালেঞ্জ বোলারদের মনে করেন পেসার আল-আমিন হোসেন পেঁয়াজের পর চালের দাম বাড়ানোর ষড়যন্ত্র চলছে : নাসিম পদ্মা সেতুতে বসেছে ১৬তম স্প্যান

চাকরীর প্রলোভন দেখিয়ে অপহরণ, অপহরনকারী আটক

রবিউল ইসলাম সুইট, হিলি

প্রকাশিত: ২০ অক্টোবর ২০১৯  

পঠিত: ৬৮০

চাকরীর প্রলোভন দেখিয়ে আল হাদি (২৮) নামের এক যুবককে বগুড়া থেকে কৌশলে অপহরন করে আটকে রেখে দুই লাখ টাকা মুক্তিপন দাবী করা হয়। দুদিন পর ওই অপহৃততে দিনাজপুরের হিলি থেকে উদ্ধার করা হয়েছে।  এ ঘটনায় রুমা বেগম (২৮) নামের এক অপহরনকারীকে আটক করেছে পুলিশ।

শনিবার রাতে তাকে হিলি-বিরামপুর রেলগেট এলাকা থেকে উদ্ধার করে হাকিমপুর থানা পুলিশ। আল হাদি সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার আসানবাড়ী গ্রামের ইনছাব আলীর ছেলে। আটক রুমা বেগম জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর গ্রামের মিন্টু মিয়ার স্ত্রী।

আল হাদি জানান, একটি জাতীয় পত্রিকায় দেশবন্ধু কন্সট্রাকশন ফার্মে সিভিল ইঞ্জিনিয়ার পদে লোক নিয়োগের বিজ্ঞপ্তি দেখে বিজ্ঞপ্তিতে দেওয়া নাম্বারে গত শুক্রবার যোগাযোগ করলে তাদের অফিস বগুড়ার চারমাথায় আসতে বলে। পরে সিরাজগঞ্জ থেকে বগুড়ার চারমাথায় আসলে তাদের সাইটের কাজ চলছে হিলিতে, সেখানেই তাকে চাকুরি দেওয়া হবে বলে হিলিতে নিয়ে আসে। এরপরে কৌশলে একটি রুমে আটকে রেখে মারধর করে হাত পা বেঁধে ফেলে রাখে। পরে আমার মোবাইল দিয়ে পরিবারের কাছে ফোন করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবী করে।

হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আখিউল ইসলাম বলেন, গত শনিবার সিরাজগঞ্জ থেকে আল হাদির ভাই থানায় এসে অভিযোগ করেন তার ভাইকে অপহরনকারী চক্র হাকিমপুরে আটকে রেখেছে এবং ২লাখ টাকা মুক্তিপণ দাবী করেছে। তাদের অভিযোগ আমলে নিয়ে অভিযান পরিচালনা করে রুমা নামের এক অপহরনকারী চক্রের সদস্যকে গ্রেফতারসহ ভিকটিমকে উদ্ধার করা হয়। এ ঘটনায় মুলহোতা মিন্টুসহ অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানিয়েছেন।

 

এই বিভাগের আরো খবর