ঢাকা, বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২,   মাঘ ১৪ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
বিসিএস’সহ ৭টি নিয়োগ পরীক্ষা স্থগিত পেঁয়াজ উৎপাদনে বিশ্বে তৃতীয় বাংলাদেশ নেইমারকে ছাড়াই ইকুয়েডরের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল সৌদিতে বাংলাদেশিকে হত্যা করল পাকিস্তানিরা বিশ্বব্যাপী ওমিক্রনের তাণ্ডবে মৃত্যুর রেকর্ড নির্বাচন কমিশন গঠনে বিল পাস হচ্ছে আজ পদত্যাগ করবেন না ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন

জনগণের আদালতে বিচার হবে আ. লীগের - মির্জা ফখরুল

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২০  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 


বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার জন্য অবশ্যই আওয়ামী লীগের বিচার হবে জনগণের আদালতে। বুধবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার ভুল্লি ৫ নম্বর বালিয়া ইউনিয়ন জাতীয়তাবাদী দলের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ফখরুল এসব কথা বলেন।


তিনি বলেন, 'স্বাধীনতার ৪৮ বছর পরও মানুষ কষ্ট, যন্ত্রণা ও নির্যাতনের মধ্যে দিন পার করছে'। যারা রাজনীতি করতে চায়, সুস্থ দেশ গড়তে চায় তাদের মিথ্যা মামলা দিয়ে কারাগারে নিক্ষেপ করছে আওয়ামী লীগের।  তাদের বিরোধিতা করার জন্য ৩৬ লাখ মানুষের নামে মিথ্যা মামলা দেওয়া হয়েছে।


ফখরুল বলেন, আওয়ামী লীগ নির্বাচনকে প্রহসনে পরিণত করে শুধু ক্ষমতায় চিরদিন টিকে থাকার জন্য নতুন আঙ্গিকে ছদ্মবেশী বাকশাল প্রতিষ্ঠিত করেছে। এ দেশটা সম্পূর্ণভাবে একটি দল যারা সন্ত্রাস করছে, তাদের হাতে চলে গেছে। সে দলটি রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে ক্ষমতায় টিকে রয়েছে এবং দুর্নীতির চরম পর্যায়ে নিয়ে গেছে।

সম্মেলনে বালিয়া ইউনিয়ন সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমিন ও অন্যান্য নেতৃবৃন্দ ছিল উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর