Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৯ ১৪২৭

ব্রেকিং:
সিনহা হত্যা: টেকনাফে ১৬ আগস্ট গণশুনানি বন্যা পরিস্থিতি ফের অবনতির শঙ্কা বিশ্বে করোনায় মৃত্যু ৭ লাখ ৪৮ হাজারেরও বেশি রাজধানীতে করোনায় আক্রান্তের ৮০ শতাংশই উপসর্গহীন
সর্বশেষ:
র‌্যাবের প্রাথমিক অনুসন্ধান: সিনহা হত্যাকাণ্ড পরিকল্পিত করোনায় আক্রান্ত সাও পাওলোর গভর্নর সিটিজেন/গ্রিন কার্ড ধারীদের ঠেকাতে আদেশ জারির কথা ভাবছেন প্রেসিডেন্ট ট্রাম্প ভারতের প্রতিভাবান ক্রিকেটার `করণ তিওয়ারী`র আত্মহত্যা

জনগণের আদালতে বিচার হবে আ. লীগের - মির্জা ফখরুল

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২০  

পঠিত: ১২৯৬
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 


বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার জন্য অবশ্যই আওয়ামী লীগের বিচার হবে জনগণের আদালতে। বুধবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার ভুল্লি ৫ নম্বর বালিয়া ইউনিয়ন জাতীয়তাবাদী দলের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ফখরুল এসব কথা বলেন।


তিনি বলেন, 'স্বাধীনতার ৪৮ বছর পরও মানুষ কষ্ট, যন্ত্রণা ও নির্যাতনের মধ্যে দিন পার করছে'। যারা রাজনীতি করতে চায়, সুস্থ দেশ গড়তে চায় তাদের মিথ্যা মামলা দিয়ে কারাগারে নিক্ষেপ করছে আওয়ামী লীগের।  তাদের বিরোধিতা করার জন্য ৩৬ লাখ মানুষের নামে মিথ্যা মামলা দেওয়া হয়েছে।


ফখরুল বলেন, আওয়ামী লীগ নির্বাচনকে প্রহসনে পরিণত করে শুধু ক্ষমতায় চিরদিন টিকে থাকার জন্য নতুন আঙ্গিকে ছদ্মবেশী বাকশাল প্রতিষ্ঠিত করেছে। এ দেশটা সম্পূর্ণভাবে একটি দল যারা সন্ত্রাস করছে, তাদের হাতে চলে গেছে। সে দলটি রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে ক্ষমতায় টিকে রয়েছে এবং দুর্নীতির চরম পর্যায়ে নিয়ে গেছে।

সম্মেলনে বালিয়া ইউনিয়ন সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমিন ও অন্যান্য নেতৃবৃন্দ ছিল উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর