Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

জয়পুরহাট টেলিভিশন রিপোর্টার্স ক্লাবের সভাপতি মুনি, সম্পাদক রাশেদ

ওমর আলী বাবু, জয়পুরহাট

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২  

জয়পুরহাট টেলিভিশন রিপোর্টার্স ক্লাবের সভাপতি মুনি, সম্পাদক রাশেদ।

জয়পুরহাট টেলিভিশন রিপোর্টার্স ক্লাবের সভাপতি মুনি, সম্পাদক রাশেদ।

 

টেলিভিশন সাংবাদিকদের উপর নির্যাতন-হয়রানি, মিথ্যা মামলাসহ বিভিন্ন দাবী-দাওয়া তুলে ধরতে জয়পুরহাট টেলিভিশন রিপোর্টার্স ক্লাবের ত্রি-বার্ষিক মেয়াদে কমিটি গঠন করা হয়েছে।

 

মঙ্গলবার দুপুরে জয়পুরহাট টেলিভিশন রিপোর্টার্স ক্লাবের এক সভায় সর্বসম্মতিক্রমে ইনডিপেনডেন্ট টিভির জেলা প্রতিনিধি মোমেন মুনিকে সভাপতি ও আরটিভির জেলা প্রতিনিধি রাশেদুজ্জামান রাশেদকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

 

রিপোর্টার্স ক্লাবের অন্যান্যরা হলেন-সহ-সভাপতি এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম রফিক, চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি শফিউল বারী রাসেল, মাইটিভির বিপুল কুমার সরকার।

 

যুগ্ন সাধারণ সম্পাদক দেশ টিভির রেজাউল করিম রেজা ও গ্লোবাল  টিভির জাহাঙ্গীর আলম খান।

 

কোষাধ্যক্ষ এশিয়ান টিভির গোলাপ হোসেন, সাংগঠনিক সম্পাদক এসএ টিভির সোহেল আহমেদ লিও, তথ্য ও গণযোগাযোগ সম্পাদক মাছরাঙা টিভির আল মামুন, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক মোহনা টিভির জেলা প্রতিনিধি আব্দুল কাদের সুজন।

 

নির্বাহী সদস্য পদে রয়েছেন বিজয় টিভির গোলাম মোস্তফা, আনন্দ টিভির নাহিদ আখতার, এশিয়ান টিভির নেওয়াজ মোর্শেদ নোমান, বাংলা টিভির আয়েশা সিদ্দিকা।

 

এ কমিটির মেয়াদ আগামী ৩ বছর পর্যন্ত বলবৎ থাকবে।

 

এই বিভাগের আরো খবর