ঢাকা, সোমবার   ০১ মার্চ ২০২১,   ফাল্গুন ১৭ ১৪২৭

ব্রেকিং:
পুলিশি হামলা’র প্রতিবাদে আজ সারাদেশে ছাত্রদলের সমাবেশ
সর্বশেষ:
করোনার টিকা নিলেন নরেন্দ্র মোদি শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ফেরি চলাচল বন্ধ আজ থেকে ২ মাস ইলিশ অভয়াশ্রমে মাছ ধরা নিষিদ্ধ

জাককানইবি কর্মকর্তা পরিষদের সভাপতি মামুন, সাধারণ সম্পাদক লিমন

ফাহাদ বিন সাঈদ, জাককানইবি প্রতিনিধি

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।

 

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) কর্মকর্তা পরিষদের  ২০২১ সালের নির্বাচনে দুটি প্যানেলে ১৫ পদে নির্বাচন অনুষ্ঠিত। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে ভোট গ্রহণ শুরু হয়ে চলবে বেলা ১টা পর্যন্ত। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ১১৯ টি। মোট ব্যালট জমা পড়ছে ১১৪। সদস্য পদে একটি ব্যালট বাতিল হয়েছে। ১১৩ টা ব্যালট গুনা হচ্ছে সদস্যপদে। সাংগঠনিক, ক্রীড়া ও দপ্তর সম্পাদক পদে ১ টা ব্যালট বাতিল হয়েছে।

 

মোঃ আব্দুল্লাহ আল মামুন -৬১ ভোট পেয়ে পরিষদের সভাপতি, ৫১ ভোট পেয়ে ফাহাদুজ্জামান মোঃ শিবলী সহ সভাপতি এবং  ৬১  ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাহমুদুল আহসান লিমন।এতে, এনায়েত কবির আরিফ ৬২ ভোট পেয়ে যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছেন।সাংগঠনিক সম্পাদক ৫৬ ভোট পয়ে নির্বাচিত হয়েছেন মশিউজ্জামান খান জছেব।

 

এছাড়া নির্বাচনে অন্যান্য পদের মধ্যে রয়েছে, দপ্তর ও প্রচার সম্পাদক সাংস্কৃতিক সম্পাদক ও ৭টি সদস্য পদ।

 

আরো পড়ুন: আখাউড়ায় মেয়র প্রার্থীকে জুতাপেটার অভিযোগ, থানায় জিডি

 

কর্মকর্তা পরিষদ নির্বাচন ২০২১ সালের দায়িত্ব প্রাপ্ত নির্বাচন কমিশনার প্রকৌশলী মোঃ হাফিজুর রহমান বলেন,  নির্বাচন সুষ্ট ভাবে সম্পন্ন হয়েছে । সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ চলে এবং ফলাফল প্রকাশ করা হয়।

এই বিভাগের আরো খবর