Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

জাকির নায়েককে আমন্ত্রণ জানানো হয়নি, ভারতকে জানালো কাতার

সংবাদ বিশ্ব ডেস্ক

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২  

 

লোচিত ধর্মীয় বক্তা জাকির নায়েককে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি বলে জানিয়েছে কাতার। এ নিয়ে আলোচনা শুরু হওয়ার পর বুধবার (২৩ নভেম্বর) কূটনৈতিক যোগাযোগের মাধ্যমে ভারতকে এই তথ্য নিশ্চিত করেছে দোহা। খবর হিন্দুস্তান টাইমস’র।

 

দোহা বলছে, সরকারিভাবে আমন্ত্রণ জানিয়ে জাকির নায়েককে অনুষ্ঠানে নেওয়া হয়নি। তিনি নিজ উদ্যোগে টিকিট কেটে সেখানে উপস্থিত হয়ে থাকতে পারেন। তৃতীয় কোনো দেশ জাকির নায়েক সংক্রান্ত মিথ্যাচার ছড়িয়ে দিল্লি-দোহা সম্পর্ক নষ্ট করার চেষ্টা করছে বলে দাবি করেছে কাতার।

 

এর আগে, ভারত কাতারকে জানিয়েছিল, জাকির যদি সরকারিভাবে আমন্ত্রণ পেয়ে থাকেন, তবে ভারতও তার প্রতিনিধিকে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে পাঠাবে না।

 

ভারতের প্রতিনিধি হিসাবে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপরাষ্ট্রপতি জগদীপ ধনখড়। তবে কাতার সফর কাটছাঁট করে তার পরদিনই দেশে ফিরে আসেন তিনি।  

 

আবার কাতার বিশ্বকাপে জাকির নায়েকের উপস্থিতির কারণে ভারতে এ বিশ্বকাপ বয়কটের ডাক দিয়েছেন এক বিজেপি নেতা।

 

এই বিভাগের আরো খবর