Berger Paint

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

জাতিসংঘে রাশিয়ার শাস্তি চাইলেন ইউক্রেনের প্রেসিডেন্ট

সংবাদ বিশ্ব ডেস্ক

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

উক্রেনে সেনা অভিযানের ঘটনায় রাশিয়ার শাস্তির মুখোমুখি হওয়া উচিত। জাতিসংঘের সাধারণ পরিষদে দেওয়া ভাষণে ভলোদিমির জেলেনস্কি এ কথা বলেন।

 

পূর্বে ধারণকৃত একটি ভিডিও ভাষণ সাধারণ পরিষদে প্রচার করা হয়। সেই ভাষণে জেলেনস্কি বিশেষ যুদ্ধাপরাধ ট্রাইব্যুনাল গঠন করে রাশিয়ার সংগঠিত যুদ্ধাপরাধের বিচারের দাবি জানান।

 

এসময় জেলেনস্কি একটি শান্তি ফর্মুলাও বাতলে দিয়েছেন। যাতে আরও সামরিক সহায়তা চেয়েছেন তিনি এবং বিশ্বমঞ্চে রাশিয়াকে শাস্তি দেওয়ার আহ্বানও জানিয়েছেন।

 

এই ভাষণে অবৈধ যুদ্ধের মাধ্যমে ভয়াবহ বিপর্যয় ডেকে আনায় রাশিয়াকে দায়ী করেন জেলেনস্কি। তার দাবি, রাশিয়া শান্তি আলোচনাকে মোটেও গুরুত্ব দিচ্ছে না।

এই বিভাগের আরো খবর