Berger Paint

ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০,   কার্তিক ১০ ১৪২৭

ব্রেকিং:
গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ একই পরিবারের ১০ জন কারওয়ানবাজারে বিডিবিএল ভবনে অগ্নিকাণ্ড দেশে ফিরছেন না পি কে হালদার নিউ ইয়র্কে জনতা এক্সচেঞ্জ হাউজে জালিয়াতি : ধামাচাপা দেওয়ার চেষ্টা জাতীয় পরিচয়পত্র কার্যক্রমের নিয়ন্ত্রণ চায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়
সর্বশেষ:
বাংলাদেশ-ভারত বাণিজ্যিক সম্পর্ক উন্নয়নে কাজ করতে পারে : এফবিসিসিআই পদ্মা পাড়ি দিতে চরম ভোগান্তিতে যাত্রীরা কোভিড-১৯ ভ্যাকসিনের জন্য বিশ্বব্যাংক থেকে ৫০ কোটি ডলার সহায়তা চায় বাংলাদেশ

জাতীয় পার্টি থেকে পদত্যাগ করলেন সোহেল রানা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২০  

পঠিত: ২১৮
জনপ্রিয় অভিনেতা ও মুক্তিযোদ্ধা মাসুদ পারভেজ (সোহেল রানা) ছবি- সংগৃহীত

জনপ্রিয় অভিনেতা ও মুক্তিযোদ্ধা মাসুদ পারভেজ (সোহেল রানা) ছবি- সংগৃহীত

 

জনপ্রিয় অভিনেতা ও মুক্তিযোদ্ধা মাসুদ পারভেজ ওরফে সোহেল রানা জাতীয় পার্টি থেকে পদত্যাগ করেছেন। তিনি দলটির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সাংস্কৃতিক পার্টির সভাপতি ছিলেন। গতকাল তার পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরকে পাঠানো এক চিঠিতে সোহেল রানা তার ‘পদত্যাগে’র সিদ্ধান্তের কথা জারিয়ে দেন। তিনি বলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার, জাতীয় সাংস্কৃতিক পার্টির কেন্দ্রীয় সভাপতিসহ জাতীয় পার্টির সকল পর্যায়ের কমিটি থেকে আমি ‘পদত্যাগ’ করেছি।

 

কি কারনে পদত্যাগ করলেন জানতে চাইলে তিনি বলেন, তৃনমূল কর্মীদের যথাযথ মূল্যায়ন না করা ও দেশজুড়ে নিবেদিতপ্রাণ নেতাদের অবমূল্যায়ন করা, দুর্বল সাংগঠনিক কার্যক্রমসহ পার্টির নানা হটকারি সিদ্ধান্ত আমাকে ব্যথিত করেছে। অনেক হয়েছে আর নয়, সন্মান নিয়ে আছি- থাকতে চাই।

 

এই বিভাগের আরো খবর