ঢাকা, রোববার   ২৪ অক্টোবর ২০২১,   কার্তিক ৮ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
খুব শিগগিরই ইলেকট্রনিক্স শিল্প গার্মেন্টসকে ওভারটেক করবে: সালমান এফ রহমান সরকারের শক্ত অবস্থানের জন্য ভারত প্রশংসা করেছেঃ পররাষ্ট্রমন্ত্রী করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে জানুয়ারি থেকে ক্লাসের সংখ্যা বাড়বে কবি শামসুর রাহমানের ৯৩তম জন্মদিন আজ আবারো শুরু হচ্ছে এইচএসসি’র ফরম পূরণ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যার ‘কিলিং স্কোয়াড’-এর এক সদস্য গ্রেফতার

জাতীয় পার্টি থেকে পদত্যাগ করলেন সোহেল রানা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২০  

জনপ্রিয় অভিনেতা ও মুক্তিযোদ্ধা মাসুদ পারভেজ (সোহেল রানা) ছবি- সংগৃহীত

জনপ্রিয় অভিনেতা ও মুক্তিযোদ্ধা মাসুদ পারভেজ (সোহেল রানা) ছবি- সংগৃহীত

 

জনপ্রিয় অভিনেতা ও মুক্তিযোদ্ধা মাসুদ পারভেজ ওরফে সোহেল রানা জাতীয় পার্টি থেকে পদত্যাগ করেছেন। তিনি দলটির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সাংস্কৃতিক পার্টির সভাপতি ছিলেন। গতকাল তার পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরকে পাঠানো এক চিঠিতে সোহেল রানা তার ‘পদত্যাগে’র সিদ্ধান্তের কথা জারিয়ে দেন। তিনি বলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার, জাতীয় সাংস্কৃতিক পার্টির কেন্দ্রীয় সভাপতিসহ জাতীয় পার্টির সকল পর্যায়ের কমিটি থেকে আমি ‘পদত্যাগ’ করেছি।

 

কি কারনে পদত্যাগ করলেন জানতে চাইলে তিনি বলেন, তৃনমূল কর্মীদের যথাযথ মূল্যায়ন না করা ও দেশজুড়ে নিবেদিতপ্রাণ নেতাদের অবমূল্যায়ন করা, দুর্বল সাংগঠনিক কার্যক্রমসহ পার্টির নানা হটকারি সিদ্ধান্ত আমাকে ব্যথিত করেছে। অনেক হয়েছে আর নয়, সন্মান নিয়ে আছি- থাকতে চাই।

 

এই বিভাগের আরো খবর