Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০,   কার্তিক ৭ ১৪২৭

ব্রেকিং:
করোনায় আক্রান্ত `সারেগামাপা`র ৪ বিচারক শারদীয় দুর্গাপূজা শুরু, আজ ষষ্ঠী নতুন বছরের শুরুতেই কমপক্ষে দুটি করোনার টিকা মিলবে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা স্পেনে শনাক্ত করোনা রোগীর সংখ্যা ১০ লাখ ছাড়ালো অস্কফোর্ডের ভ্যাকসিন ট্রায়াল: ব্রাজিলে স্বেচ্ছাসেবীর মৃত্যু
সর্বশেষ:
লাইফ সাপোর্টে ব্যারিস্টার রফিক-উল হক এইচএসসির ফরম পূরণের আংশিক টাকা ফেরত পাবেন শিক্ষার্থীরা সাবরিনার মামলায় দুই ওসিকে শোকজ যুক্তরাষ্ট্রে নাইটক্লাবে বন্দুক হামলায় নিহত ৩ আইপিএলের সাফল্যে অবাক হয়নি সৌরভ

জীবনে প্রেম আসেনি- পপি

বিনোদন চিত্র

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২০  

পঠিত: ৩৯৭
সাদিকা পারভিন পপি

সাদিকা পারভিন পপি

ঢালিউডের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভিন পপি। ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের ‘কুলি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি। এরপর দেশের শীর্ষ নায়িকাদের তালিকায় নিজের নাম লেখান। অভিনয়ের স্বীকৃতি স্বরূপ তিনবার পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সম্প্রতি  তিনি জানান, বিয়ে করার জন্য এখন পাত্র খুজঁছেন। বিয়ে প্রসঙ্গ ছাড়াও সাম্প্রতিক ব্যস্ততা ও অন্যান্য বিষয়ে কথা বলেছেন তিনি ।

বছরের প্রথম দিকে ‘সাহসী যোদ্ধা ‘র শুটিং করেছেন। ছবিটির শুটিং কি শেষ?

হুম, অনেক দিন ছবিটির শুটিং বন্ধ ছিলো। অবশষে বছরের শুরুতেই বাকি থাকা শুটিং শেষ করলাম। ডাবিংয়ের কাজ বাকি আছে। সেটা হয়ে গেলেই সেন্সরে জমা পড়বে ছবিটি।

ছবিটির শুটিং মাঝপথে থেমে যাওয়ার কারণ কি?

শিল্পী সমস্যা নয়, মূলত আর্থিক সংকটের কারণে পরিচালক ছবির কাজ শেষ করতে পারছিলেন না। প্রথম দিকে ছবির প্রযোজক হিসেবে পরিচালক নিজেই কাজ শুরু করেছিলেন। পরে নতুন প্রযোজক নিয়ে ‘সাহসী যোদ্ধা’র কাজ শুরু করেন পরিচালক। শেষও করলেন।

এখনকার ব্যস্ততা কি নিয়ে?

সিনেমার শুটিং তো আছেই। সেই সঙ্গে স্টেজ শো নিয়ে ব্যস্ততা যাচ্ছে। নতুন কিছু ছবি নিয়েও কথা হচ্ছে। দেখা যাক।

সামনে ভালোবাসা দিবস। ভালোবাসা দিবসে কি ধরনের গিফট পেতে পছন্দ করেন?

উপহার পাওয়াটাই তো ভালো লাগার বিষয়। তবে ভালোবাসা দিবসে ফুল, বই আর অনেক অনেক ভালোবাসা উপহার পেলে বেশি ভালো লাগবে। আমি মনে করি, ভালোবেসে কেউ একটু সময় দিলে সেটাও অনেক বড় পাওয়া। উপহারের কোন মূল্য নেই। এখানে ভালোবাসা আর আন্তরিকতটাই আসল কথা।  

ভালোবাসার মানুষকে গিফট দিতে কেমন লাগে?

ভালোবাসার মানুষদের কাছ থেকে যেমন গিফট পেতে ভালো লাগে তেমনি তাদের গিফট দিতেও ভালো লাগে। ভালোবাসার মানুষরা খুশি থাকলে কিন্তু নিজেও খুশি থাকা যায়। নিজের কাছেও অন্যরকম আনন্দ লাগে।

 

পপির জীবনে কতবার প্রেম এসেছে?

আমার ভালোবাসার মানুষ হচ্ছে, আমার বাবা-মা ভাই-বোন। আর প্রেমিকের কথা যদি বলি সেটা সিনেমার বাইরে আসেনি। সিনেমাতে নায়কদের সঙ্গে প্রেম হয়েছে বহুবার। বলা যায়, সিনেমার সঙ্গেই আমার প্রেম।

তার মানে আপনার বাস্তব জীবনে প্রেম আসেনি?

প্রেম করলে তো বিয়েই করতাম। এতোদিনে হয়তো বাচ্চা-কাচ্চাও হয়ে যেতো। বিয়ে যেহেতু করিনি তাই প্রেমও তেমনভাবে আসেনি।

তাহলে কি পপি এখনও সিঙ্গেল?

অব্যশই, আমি এখনও সিঙ্গেল।

বিয়ে করার জন্য পাত্র দেখছেন বলছিলেন। কি ধরনের পাত্র জীবনসঙ্গী হিসেবে চান?

পাত্রকে অবশ্যই সৎ ও যোগ্য হতে হবে। আসলে একজন আদর্শ মানুষ হবে সে। সম্পর্কের ব্যাপারে সিনসিয়ার থাকবে খুব। আমাকে ভালোও বাসবে অনেক। এমন পাত্র মিলে গেলে বিয়ে করবো এ বছরই।

কয়েকদিন পরই শুরু হচ্ছে একুশে বইমেলা। যতটা জানি, আপনি বই পড়তে ভালোবাসেন। বইমেলায় যাবেন কি?

বই পড়া আমার অন্যতম একটি ভালোলাগা। সময় পেলেই বই পড়তে বসে যাই। আমার ছোটবোনও ভালো পাঠক। ওদের জন্য বই কিনতে হয় আমার। বইমেলায় বেশ কয়েকবার যাওয়া হয়েছে। সময় ও সুযোগ হয়ে উঠলে এবারও যাওয়া হতে পারে।