Berger Paint

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   আশ্বিন ১৯ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
১৯ জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস সমুদ্রপথে মালয়েশিয়া যাওয়ার সময় ট্রলারডুবি, ৩০ রোহিঙ্গা উদ্ধার অপশক্তি সম্পর্কে সতর্ক থাকার আহ্বান ওবায়দুল কাদেরের ইমরান খানের বিরুদ্ধে আদালত অবমাননার মামলা খারিজ জাপানের ওপর দিয়ে মিসাইল ছুড়ল উ. কোরিয়া সীমান্তে মিয়ানমারের ফের গোলাগুলিতে স্থানীয়রা আতঙ্কিত

জ্যোষ্ঠ চিত্র সাংবাদিক রোজিনা আক্তার আর নেই

ফাতেমা বাসার, চীফ এডিটর

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২০  

বিটিভি জ্যোষ্ঠ চিত্র সাংবাদিক রোজিনা আক্তার, চিত্র- সংগৃহীত।

বিটিভি জ্যোষ্ঠ চিত্র সাংবাদিক রোজিনা আক্তার, চিত্র- সংগৃহীত।

 

বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) জ্যোষ্ঠ চিত্র সাংবাদিক (গ্রেড-১) রোজিনা আক্তার আর নেই। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) রাতে তিনি মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বাংলাদেশ টেলিভিশনের চিত্র সাংবাদিক হিসেবে কাজ করা প্রথম নারী তিনি। প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির লাইভ প্রোগ্রামে কাজ করতেন বেশিরভাগ সময়। কাজ করেছেন জাতীয় সংসদে অধিবেশনেও।

শুক্রবার (২৪ এপ্রিল) বাংলাদেশ এবং বিটিভির প্রথম নারী চিত্র সাংবাদিক রোজিনা আক্তারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
প্রধানমন্ত্রী মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

 

এই বিভাগের আরো খবর