ঢাকা, শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ২০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় `জাওয়াদ` শুরু হচ্ছে বঙ্গভ্যাক্সের প্রথম ট্রায়াল বাংলাদেশকে বিনামূল্যে করোনার আরও টিকা দেবে যুক্তরাষ্ট্র রোনালদোর রেকর্ডের ম্যাচে জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড

জয়পুরহাটে খালেদা জিয়ার সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২১  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে সুচিকিৎসার দাবিতে সমাবেশ করেছে জেলা যুবদলের নেতৃবৃন্দ। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

জেলা যুবদলের আহ্বায়ক এটিএম  শাহনেওয়াজ কবির শুভ্রর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক শামছুল হক, যুগ্ম আহ্বায়ক গোলজার হোসেন, মাসুদ রানা প্রধান, আব্দুল ওয়াহাব, শহর বিএনপির আহ্বায়ক মতিয়র রহমান, জেলা যুবদলের সদস্য সচিব মোক্তাদুল হক আদনান, যুগ্ম আহ্বায়ক আবু রায়হান উজ্জল, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শামস মতিন, জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশীদ প্রধানসহ অনেকেই।

এই বিভাগের আরো খবর