Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

জয়পুরহাটে জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে শীতবস্ত্র বিতরণ

ওমর আলী বাবু, জয়পুরহাট

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা যুবদলের উদ্যোগে  আলোচনা সভা, দোয়া ও শীতবস্ত্র বিতরণ মঙ্গলবার দুপুরে জেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

 

বিতরণী অনুষ্ঠানে  জেলা  যুবদলের সদস্য সচিব মোক্তাদুল হক আদনান এর সঞ্চালনায় ও আহবায়ক এটিএম শাহনেওয়াজ কবির শুভ্র এর সভাপতিত্বে বক্তব্য দেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক গোলজার হোসেন, আহবায়ক মাসুদ রানা প্রধান, যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আবু রায়হান উজ্জ্বল।

 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা কৃষক দলের আহবায়ক সেলিম রেজা ডিউক, সদস্য সচিব  কাজী মনজুরে মওলা পলাশ,স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শামস মতিন, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক হারুনুর রশিদ জুয়েল, রাব্বি, রেজভি আহমেদ, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মোমিন খন্দকার ডালিম,  কলেজ শাখা ছাত্র দলের আহবায়ক রেজাউল করিম রেজা, সদস্য সচিব পিয়াস আহমেদ পৃথিবী, যুবদলের সদস্য এফতাদুল, সাগর, লিটন, সোহেল, ইকবাল, রাজিবসহ যুবদল,ছাত্রদল,কৃষক দল সহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  

 

আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এবং গরীব অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
 
 

এই বিভাগের আরো খবর