Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

জয়পুরহাটে দুই দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন

ওমর আলী বাবু, জয়পুরহাট

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।


য়পুরহাটে প্রযুক্তি বান্ধব ও সহজতর নাগরিক জীবন গড়ার লক্ষ্যে জয়পুরহাটে দুইদিনব্যাপী ডিজিটাল মেলা শুরু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় সার্কিট হাউজ  মাঠে এ মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক শরীফুল ইসলাম। 

 

এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মহিউদ্দিন জাহাঙ্গীর, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনোয়ার পারভেজ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, উপজেলা নির্বাহী অফিসার আরাফাত হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল প্রমুখ।

 

২০৩০সালের মধ্যে টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জন ও ২০৪১সালের মধ্যে দেশকে ষ্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে জয়পুরহাটে জেলা প্রশাসনের উদ্যোগে ডিজিটাল উদ্ভাবনী মেলার আয়োজন করা হয়।

 

এ মেলায় উদ্ভাবনী উদ্যোগ, ডিজিটাল সেবা এবং শিক্ষা, দক্ষতা ও উন্নয়ন নামে ৪টি প্যভিলিয়ন স্থাপন করা হয়েছে। এ ছাড়া ডিজিটাল ও তথ্য-প্রযুক্তি বিষয়ক ৭৮টি ষ্টল মেলায় স্থান পেয়েছে।

 

এসব প্যাভিলিয়ন ও ষ্টলের মাধ্যমে নাগরিক সুবিধার নানা দিক সম্পর্কে সর্ব সাধারন সম্যক জ্ঞান অর্জন করতে পারবেন।

এই বিভাগের আরো খবর