Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৯ ১৪২৭

ব্রেকিং:
বাংলাদেশ ও সৌদি পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক রোববার দক্ষিণ আফ্রিকায় ২ প্রবাসী বাংলাদেশিকে হত্যা করোনা চিকিৎসায় সফল অ্যাভিগান, জাপানি প্রতিষ্ঠানের দাবি সৌদি প্রবাসীদের জন্য চলতি মাসেই বিমানের বিশেষ ফ্লাইট ঈশ্বরদীতে আওয়ামী লীগের দুটি নির্বাচনী অফিস ভাংচুর-গুলিবর্ষণ
সর্বশেষ:
করোনা রোধে স্বাস্থ্যবিধিই ভরসা, ভ্যাকসিন মিলছে না এ বছর প্রাথমিক স্কুল খোলার প্রস্তুতির নির্দেশ ইতালির ভেনিস সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশির জয়

ঝর্ণার উপর থেকে লাফ দিয়ে পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২০  

পঠিত: ৩৫১
মলয় জ্যোতি চাকমা। ছবি- প্রতিদিনের চিত্র

মলয় জ্যোতি চাকমা। ছবি- প্রতিদিনের চিত্র

 

বন্ধুদের সাথে ঘুরতে এসে তৈরাং তৈ-কালাই (রিছাং ঝর্ণা)’র উপর থেকে লাফিয়ে পড়ে ঝর্ণার গভীর পানিতে ডুবে মৃত্যুবরণ করেছে মলয় জ্যোতি চাকমা (১৪) নামে এক স্কুল ছাত্র। গতকাল রোববার দুপুর ১২টার দিকে এ হৃদয় বিদারক ঘটনাটি ঘটে। নিহত মলয় জ্যোতি চাকমা পুলিশ কনস্টেবল জগত বন্ধু চাকমার একমাত্র ছেলে। সে খাগড়াছড়ি পুলিশ লাইন্স স্কুলের ৮ম শ্রেণির ছাত্র। এদিকে ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. খোরশেদ আলম ও মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দিন ভূঁইয়া।

 

পানিতে ডুবে নিহত স্কুল ছাত্র মলয় জ্যোতি চাকমা তার একমাত্র বোন ও মাকে নিয়ে খাগড়াছড়ি জেলা সদর স্লুইচ গেইট আনন্দনগর এলাকায় ভাড়া বাড়িতে থাকতো। তার বাবা জগতবন্ধু চাকমা ফেনী জেলার সোনাগাজী থানায় কর্মরত আছেন।

 

মাটিরাঙ্গা থানার ওসি মো. শামসুদ্দিন ভুইয়া পানিতে ডুবে নিহত হওয়ার এই ঘটনাকে অনাকাঙ্খিত মন্তব্য করে বলেন, একই স্কুলে পড়ুয়া দুই বন্ধুকে সাথে নিয়ে রিছাং ঝর্ণায় ঘুরতে আসে মলয় জ্যোতি চাকমা। এসময় রিছাং ঝর্নার উপর থেকে লাফ দেয় সে। আর সেখান থেকে লাফ দেবার পর ঝর্ণার গভীরে পানিতে ডুবে তার মৃত্যু হয়। খবর পেয়ে দুপুর ২টার দিকে মাটিরাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোজাম্মেল হকের নেতৃত্বে মাটিরাঙ্গা থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে।

 

এদিকে একমাত্র সন্তান মলয় জ্যোতি চাকমার মৃত্যুতে তার পরিবারে শোক নেমে এসেছে। একমাত্র সন্তানকে হারিয়ে পাগলের মতো বিলাপ করছে তার মা। অন্যদিকে গতকাল রবিবার (৬সেপ্টেম্বর ২০২০)  রাত ১১.৩৫ মিনিটে স্কুলের পরিচালনা কমিটি, শিক্ষক মন্ডলি, পুলিশ লাইন্স হাই স্কুল স্কাউট পরিবার ও সহপাঠিরা মলয় চাকমাকে শেষ দেখা দেখে শোক প্রকাশ ও আর্শিবাদ করে বিদায় দেন ।

এই বিভাগের আরো খবর