ঢাকা, মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
স্থানীয় সরকার নির্বাচনে বিতর্কিতদের বাদ দিয়ে ত্যাগীদের নাম পাঠানোর নির্দেশ পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার জালিয়াতি, সতর্কতা জারি সাহেদকে জামিন দিতে হাইকোর্টের রুল আফগানিস্তান সীমান্তে আগ্রাসনের বিরুদ্ধে তালেবানের হুঁশিয়ারি সুদানের প্রধানমন্ত্রী আব্দাল্লাহ হামদক গৃহবন্দি বাংলাদেশে কেউ সংখ্যালঘু নয়: তথ্যমন্ত্রী

ঝালকাঠিতে দীর্ঘ ৪৯ বছর পরে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।


ঝালকাঠিতে ৪৯ বছর পরে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ দিনেও জেলায় যুবলীগের পূর্ণাঙ্গ কোন কমিটি না থাকায় এই সভাকে কেন্দ্র করে স্থানীয় নেতাকর্মীরা ব্যাপক উচ্ছাসিত। তারা আশা করছেন এই সভার পরে অতিদ্রুত সম্মেলনের মাধ্যমে যুবলীগের পূর্ণাঙ্গ জেলা কমিটি ঘোষণা করা হবে। যেখানে ত্যাগী নেতাকর্মীরা স্থান পাবে।

 

শুক্রবার সকালে শহরের টিএন্ডটি সড়কের একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এ সভায় প্রধান অতিথি ছিলেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক মুহাম্মদ বদিউল আলম এবং প্রধান বক্তা ছিলেন সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম উপস্থিত ছিলেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মানিক লাল ঘোষ। ঝালকাঠি জেলা যুবলীগের আহবায়ক রেজাউল করিম জাকির অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। জেলা যুবলীগের যুগ্মআহবায়ক কামাল শরীফের সঞ্চালনায় বর্ধিত সভা জেলা, উপজেলা ও পৌর যুবলীগসহ বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্ধ বলেন, প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের রোল মডেলে পরিণত হচ্ছে ঠিকিত খনি স্বাধীনতা বিরোধী চক্র এই উন্নয়নকে প্রতিহত করার জন্য দেশে-বিদেশে নানা ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে। আর তাদের এই অপতৎপরতাকে রুখতে হলে যুবলীগ নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

 

 

এই বিভাগের আরো খবর