Berger Paint

ঢাকা, বুধবার   ০১ এপ্রিল ২০২০,   চৈত্র ১৭ ১৪২৬

ব্রেকিং:
দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো দুই জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে সরকারের রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে ৫১ জনে দাঁড়িয়েছে।
Corona Virus Hotline
সর্বশেষ:
এ বছর বাংলা নববর্ষের অনুষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের ব্যাপক সংক্রমণ রোধে চলমান ছুটি সীমিত আকারে বাড়ানো হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। লকডাউন মুক্ত ঘোষণা করেছে কৌচ-বড়ইচড়া গ্রাম চীনের বিরুদ্ধে মামলা করেছে আমেরিকা লকডাউনের মেয়াদ বাড়ালো ইতালি করোনায় মৃত ৩৭ হাজার ছাড়িয়েছে যুক্তরাষ্ট্রে আক্রান্ত দেড় লাখের বেশি, মৃত্যু ৩৮০ জনের আজ ৬৪ জেলা কর্মকর্তাদের নির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী

ঝিনাইদহে মামুনশিয়া গ্রামের ভুয়া ডাক্তার আশরাফুলের ৬মাসের কারাদণ্ড

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহ

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০১৯  

পঠিত: ১৬২৬
ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

বৃহস্পতিবার ঝিনাইদহ শহরের নতুন হাট খোলা এলাকা থেকে আশরাফুল আলম নামে এক ভুয়া চিকিৎসক কে আটক করে ভ্রাম্যমান আদালত। পরে তাকে ৬ মাসের বিনা শ্রমকারা দন্ড দেওয়া হয়। দুপুর ১২টার দিকে তাকে কারাদন্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট হেদায়েতুল্লাহ। 

আশরাফুল আলম ঝিনাইদহ সদর উপজেলার মামুনশিয়া গ্রামের আব্দুল হামিদের ছেলে। ভ্রাম্যমাণ আদালতের বিচারক জানান সে দীর্ঘদিন ধরে চিকিৎসার নামে প্রতারণা করে আসছে এমন খবরের ভিত্তিতে জেলা শহরের নতুন হাট খোলার তিয়াসি নামের এক প্রতিষ্ঠানে অভিযান চালান হয়। 

 

এ সময় বিশেষজ্ঞ চিকিৎসক সেজে মানুষ কে চিকিৎসা দেওয়ার অভিযোগে আশরাফুল আলম কে আটক করা হয়। সে সময় ঐ স্থান থেকে বেশ কিছু চায়না তৈরি ঔষধ, লিফলেট ও ১৪টি বিভিন্ন ব্যাংকের চেক বই, অন্যের একটি পাসপোর্ট জব্দ করা হয় এবং তাকে ৬ মাসের বিনা শ্রম কারাদণ্ড প্রদান করা হয়। সাথে সাথে ঐ প্রতিষ্ঠান সিলগালা করে দেওয়া হয়েছে

এই বিভাগের আরো খবর