Berger Paint

ঢাকা, বুধবার   ২৬ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৪ ১৪২৬

ব্রেকিং:
পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ
Mirzapur Tea
সর্বশেষ:
প্রধানমন্ত্রী আজ ১৭২ শিক্ষার্থীকে স্বর্ণপদক দেবেন উত্তাল দিল্লি, নিহত ১১ চাকরিচ্যুত হলেন ঢাবির ৫ শিক্ষক আজ বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ শেখের জন্মদিন উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে, নাপোলির সঙ্গে বার্সার ড্র শেরপুরে চিরকুট লিখে চতুর্থ শ্রেণির স্কুলছাত্রীর আত্মহত্যা

টস জিতে ফিল্ডিংয়ে খুলনা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২০  

পঠিত: ৬২
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পর্দা নামছে আজ। শিরোপার লড়াইয়ে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে মাঠে নামছে রাজশাহী রয়্যালস ও খুলনা টাইগার্স। টুর্নামেন্টের সবচেয়ে গুরুত্বপূর্ণ এ ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন খুলনা অধিনায়ক মুশফিকুর রহিম।

আসরের শুরুটা ভালো না হলেও আন্দ্রে রাসেলের হাত ধরে ঘুরে দাঁড়ায় রাজশাহী। একের পর এক জয় তুলে নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেও উঠে আসে একসময়। তবে শেষের দিকে এসে কিছুটা উত্থান-পতনের মধ্য দিয়ে যায় রাজশাহীর প্রতিনিধিরা।

পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থেকে লিগপর্ব শেষ করে রাজশাহী। প্রথম কোয়ালিফায়ারে খুলনার কাছে হেরে যায় তারা। অবশ্য দ্বিতীয় কোয়ালিফায়ারে রাসেল জাদুতে চট্টগ্রামকে হারিয়ে তারা ফাইনালের টিকেট নিশ্চিত করে।

এদিকে ফাইনালের আগে দারুণ ছন্দে আছে মুশফিকুর রহিমের খুলনা টাইগার্স। পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে লিগপর্ব শেষ করেছে তারা। প্রথম কোয়ালিফায়ারে রাজশাহীকে সহজে হারিয়ে সরাসরি ফাইনাল নিশ্চিত করে খুলনা। ফাইনালে আবারো সেই রাজশাহীর বিপক্ষেই খেলতে নামবে মুশফিকবাহিনী।

সন্ধ্যা সাতটায় শুরু হতে যাওয়া ম্যাচটি সরাসরি দেখা যাবে মাছরাঙা ও জিটিভির পর্দায়।