ঢাকা, মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
স্থানীয় সরকার নির্বাচনে বিতর্কিতদের বাদ দিয়ে ত্যাগীদের নাম পাঠানোর নির্দেশ পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার জালিয়াতি, সতর্কতা জারি সাহেদকে জামিন দিতে হাইকোর্টের রুল আফগানিস্তান সীমান্তে আগ্রাসনের বিরুদ্ধে তালেবানের হুঁশিয়ারি সুদানের প্রধানমন্ত্রী আব্দাল্লাহ হামদক গৃহবন্দি বাংলাদেশে কেউ সংখ্যালঘু নয়: তথ্যমন্ত্রী

টাইগারদের টি-২০ বিশ্বকাপের জার্সি উন্মোচন

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২১  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

আগামী ১৭ অক্টোবর শুরু হতে যাওয়া টি-টুয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশ দলের জার্সি উন্মোচন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবারের টি-টুয়েন্টি বিশ্বকাপের জার্সিটি রেট্রো জার্সি। ২০০৪-২০০৫ সালের জার্সি থেকে আইডিয়া নিয়ে এটি করা হয়েছে।

 

প্লাস্টিক বর্জ্য থেকে এবারের জার্সি তৈরি করা হয়েছে। জার্সিতে রয়েছে বাতাস আসা যাওয়ার ব্যবস্থা যা সংযুক্ত আরব আমিরাত এবং ওমানে প্রত্যাশিত অতিরিক্ত আর্দ্রতা থেকে কিছুটা স্বস্তি দেবে।

 

আড়ংয়ের প্রতিটি আউটলেট এবং তাদের অনলাইন স্টোরে জার্সিটি পাওয়া যাবে। বড়দের জার্সি ১৪০০ টাকা এবং ছোটদের জার্সি ১০০০ টাকায় পাওয়া যাবে।

 

জার্সি উন্মোচন অনুষ্ঠানে বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক আকরাম খান, খালেদ মাহমুদ সুজন, বোর্ড পরিচালক মাহবুব আনাম এবং ওবেদ রশিদ নিজাম উপস্থিত ছিলেন।

 

বিশ্বকাপের আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলার জন্য বাংলাদেশ দল বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করছে। আজ (১২ অক্টোবর) আবুধাবিতে শ্রীলঙ্কার বিপক্ষে এবং ১৪ অক্টোবর আয়ারল্যান্ডের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা।

 

১৫ অক্টোবর আবার ওমান ফিরে যাবে বাংলাদেশ দল। ১৭ অক্টোবর স্কটল্যান্ডের বিপক্ষে প্রথম রাউন্ডের ম্যাচ দিয়ে বাংলাদেশ তাদের বিশ্বকাপ মিশন শুরু করবে এবং এরপর যথাক্রমে ১৯ ও ২১ অক্টোবর স্বাগতিক ওমান ও পাপুয়া নিউগিনির মুখোমুখি হবে বাংলাদেশ।

এই বিভাগের আরো খবর