Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৯ ১৪২৭

ব্রেকিং:
সিনহা হত্যা: টেকনাফে ১৬ আগস্ট গণশুনানি বন্যা পরিস্থিতি ফের অবনতির শঙ্কা বিশ্বে করোনায় মৃত্যু ৭ লাখ ৪৮ হাজারেরও বেশি রাজধানীতে করোনায় আক্রান্তের ৮০ শতাংশই উপসর্গহীন
সর্বশেষ:
র‌্যাবের প্রাথমিক অনুসন্ধান: সিনহা হত্যাকাণ্ড পরিকল্পিত করোনায় আক্রান্ত সাও পাওলোর গভর্নর সিটিজেন/গ্রিন কার্ড ধারীদের ঠেকাতে আদেশ জারির কথা ভাবছেন প্রেসিডেন্ট ট্রাম্প ভারতের প্রতিভাবান ক্রিকেটার `করণ তিওয়ারী`র আত্মহত্যা

টেস্টে যে টেম্পারমেন্ট দরকার সেটাই আমাদের নেই - পাপন

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০১৯  

পঠিত: ১৬৬৪
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

সোমবার কলকাতা থেকে দেশে ফিরে বিমানবন্দরে সাংবাদিকদের বিসিবি সভাপতি বলেন, ভারত সফরে টেস্ট সিরিজে বাংলাদেশ দলের ব্যাটসম্যানদের বাজে আউট হয়েছে তা মেনে নেয়া যায় না । টেস্টে আমরা পিছিয়ে রয়েছি তা জানতাম। কিছু আউট দেখতে এত বিশ্রী ছিল দেখতে খুবই খারাপ লেগেছে। এতদিন ক্রিকেট খেলে যদি আমরা এভাবে আউট হয়ে যাই তাহলে কিভাবে হবে।

পাপন আরও বলেন, ইংল্যান্ড বিশ্বচ্যাম্পিয়ন দল, তারও ইনিংস ব্যবধানে হেরেছে। পাকিস্তান বিশ্বকাপ চ্যাম্পিয়ন দল তারাও ইনিংস ব্যবধানে হারে। ক্রিকেট খেলায় জয় পরাজয় থাকবেই। হার নিয়ে কোনো কথা না। কথা হচ্ছে এপ্রোচ। টেস্টে যে টেম্পারমেন্ট দরকার সেটাই আমাদের নেই।

তিনি আরও বলেন, টেস্ট ক্রিকেটে এমন পরিস্থিতি মোকাবেলার জন্য আমরা একটা পরিকল্পনা করেছি। আপনারা ২-৩ মাসের মধ্যেই দেখতে পারবেন। আমার মনে হয় ব্যাটিংয়ে এটা অনেক কাজে দিবে। সমস্যা আমরা জানি না যে তা না। আমরা ভেবেছিলাম এতদিনে কিছুটা পরিবর্তন আসবে। কিন্তু আসেনি। সে জন্য আমাদের নতুন করে টেস্ট দল নিয়ে ভাবতে হবে।