Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

ডিজিটাল উদ্ভাবনী মেলা উদ্বোধনীর মধ্যেদিয়ে সম্পন্ন

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড় (খাগড়াছড়ি)

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

‘উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’ প্রতিপাদ্যে রামগড় উপজেলায় ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে। সোমবার (২১নভেম্বর) সকালে রামগড় উপজেলা প্রশাসনের আয়োজনে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগীতায় লেকপাড়স্থ বিজয় ভাস্কর্ষ প্রাঙ্গনে এ উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়। 

 

উপজেলা নির্বাহী কর্মকর্তার খোন্দকার মো,ইখতিয়ার উদ্দীন আরাফাত এর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে মেলার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মানস চন্দ্র দাস, রামগড় পৌর মেয়র মো, রফিকুল আলম কামাল, ওসি তদন্ত রাজিব চন্দ্র কর সহ প্রমুখ।

 

এ সময় উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধান, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যমকর্মী, জনপ্রতিনিধি, শিক্ষক- শিক্ষার্থী, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

ডিজিটাল উদ্ভাবনী মেলায় প্যাভিলিয়নে সরকারি-বেসরকারী, স্কুল কলেজ মাদ্রাসাসহ বিভিন্ন দপ্তর' এতে অংশগ্রহণ করে। পরে মাধ্যমিক শিক্ষা অফিসার মো, আবু কাউছার সঞ্চালনায় অতিথিবৃন্দ বিভিন্ন স্টল ঘুরে ঘুরে দেখেন এবং অংশগ্রহণকারী স্টলের মধ্যে উদ্ভাবনী শ্রেষ্ঠদের মধ্যে ১ম, ২য় ও ৩য় ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়।

এই বিভাগের আরো খবর