ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯,   অগ্রাহায়ণ ৬ ১৪২৬

ব্রেকিং:
রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক লবণের দাম বেশি চাইলে অভিযোগ করবেন যে নাম্বারে: ০২-৯৫৭৩৫০৫ (ল্যান্ড ফোন), ০১৭১৫-২২৩৯৪৯, ০১৬২৪২৭৬০১২ (সেল ফোন)।
সর্বশেষ:
টেনিসকেও গুরুত্ব দিচ্ছে সরকার: শেখ হাসিনা রাজধানীজুড়ে মাদকবিরোধী অভিযান, ৬১ জন গ্রেফতার শান্তিতে নোবেল পাওয়া উচিৎ শেখ হাসিনার: অর্থমন্ত্রী মাধ্যমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ সিনেমা হল মালিকদেরকে দীর্ঘমেয়াদী ঋণ দেওয়া হবে রামগড়ে পিতা হত্যা মামলার রায়ে পুত্রের মৃত্যুদন্ড ঢাকা বিমান বিমানবন্দরে পৌঁছেছে প্রথম পেঁয়াজবাহী কার্গো

ডোনাল্ড ট্রাম্পকে ২০ লাখ ডলার জরিমানা

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

পঠিত: ২৮৫

ট্রাম্প ফাউন্ডেশনের তহবিল নির্বাচনে অপচয়ের অপরাধে মার্কিন প্রেসিডেন্টকে ২০ লাখ ডলার জরিমানা করলেন নিউইয়র্ক আদালত।জনকল্যাণের পরিবর্তে ডোনাল্ড ট্রাম্পের নিজস্ব স্বার্থে ব্যবহৃত হচ্ছে সংস্থাটি- আইনজীবীদের এ অভিযোগের মুখে ২০১৮ সালে বন্ধ হয়ে যায় ফাউন্ডেশনটি। বিচারক নির্দেশ দেন, ট্রাম্প বা তার বড় তিন সন্তানের কেউই নির্বাচনী কাজে ব্যবহার করতে পারবেন না তহবিলের অর্থ। তিনি সরাসরি ট্রাম্পকে জরিমানার পরিশোধের নির্দেশ দেন।

ট্রাম্প বলেন, জনসেবায় কর্মরত আরও ৮টি প্রতিষ্ঠানকে দেয়া হবে ক্ষতিপূরণ থেকে প্রাপ্ত অর্থ। মার্কিনীদের সহায়তায় গড়ে তোলা তহবিল থেকে ২০১৬ সালের প্রাইমারি নির্বাচনে অর্থ খরচ করেছিলেন ট্রাম্প। এই রায়কে রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত বলছেন মার্কিন প্রেসিডেন্ট।

এই বিভাগের আরো খবর