Berger Paint

ঢাকা, শনিবার   ২৮ জানুয়ারি ২০২৩,   মাঘ ১৫ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
আইন ভঙ্গ করায় নেপালের উপপ্রধানমন্ত্রীকে সরিয়ে দিলেন সুপ্রিম কোর্ট পাকিস্তানে সোনার দামে রেকর্ড, তোলায় ২ লাখ রুপির বেশি করোনা আক্রান্ত ৬৭ কোটি ৫০ লাখের কাছাকাছি যশোরে বিষাক্ত মদপানে ৩ জনের মৃত্যু হাইতির প্রধানমন্ত্রীর বাসভবনে হামলা আজ রাজধানীতে বিএনপির পদযাত্রা বাড্ডা থেকে মালিবাগ তিন কোটি পাঠ্য বই এখনো ছাপা বাকি

ডোমারে পলিব্যাগে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার

নীলফামারী প্রতিনিধি

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

নীলফামারীর ডোমারে রেল লইনের পাশ থেকে পলিব্যাগে মোড়ানো নবজাতকের লাশ উদ্ধার করেছে ডোমার থানা পুলিশ।

 

বুধবার (২১সেপ্টেম্বর) দুপুরে প্রতিবেশী মকছেদ আলীর স্ত্রী জান্নাতুন ডোমার বাজার রেলঘুন্টির একটু সামনে লাইনের পাশে পলেথিনের ব্যাগে মোড়ানো মাংসের প্যাকেটের মতো কিছু একটা দেখতে পায়। কাছে গিয়ে দেখে ৫ থেকে ৬ মাস বয়সের একটি নবজাতক শিশু কে বা কাহারা ফেলে দিয়ে গেছে। এসময় জান্নাতুনের ছেলে মোঃ রতন ৯৯৯ নাম্বারে ফোন দিলে ঘটনাস্থলে ডোমার থানার পুলিশ উপস্থিত হন।

 

সংবাদটি দ্রুত ছড়িয়ে পড়লে নবজাতকের মরদেহ দেখতে শুরু হয় উৎচ্ছুস জনতার ভিড়।

 

ডোমার থানার এসআই লুৎফর রহমান ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল ঘিরে রাখেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা রমিজ আলম ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদ উন-নবী সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা রমিজ আলম প্রতিবেদককে জানান, ১ থেকে ২ ঘন্টা পুর্বে রক্তমাখা নবজাতক শিশুটিকে এখানে ফেলে দিয়ে গেছে। আমরা লাশটি উদ্ধার করে ময়না তদন্ত শেষে শিশুটির দাফনসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

এই বিভাগের আরো খবর