ঢাকা, রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১১ ১৪২৮

ব্রেকিং:
আজ থেকে বিমানবন্দরে করোনা টেস্ট রোহিঙ্গাদের ফেরানোর পরিবেশ তৈরি করতে হবে মিয়ানমারকে দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
জাতিসংঘের সামনে আওয়ামী লীগ ও বিএনপির সমাবেশ নিষিদ্ধ ৮ খেলোয়াড় নিয়ে দল ঘোষণা ব্রাজিলের মমেক ও রামেকে আরও ১১ জনের মৃত্যু বিশ্বে করোনায় আক্রান্ত ২৩ কোটি ছাড়াল

ঢামেক হাসপাতালে কারাবন্দীর মৃত্যু

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২১  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে আবুল বাসার শামীম (৪৯) নামে এক কারাবন্দীর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন।

 

কারারক্ষীরা জানিয়েছেন, আবুল বাসার গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে বন্দী ছিলেন। সেখানে অসুস্থ হয়ে পড়লে স্থানীয় হাসপাতাল হয়ে আজ ভোরে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

ওই কারাবন্দী নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের বাসিন্দা। ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

 

তিনি জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এই বিভাগের আরো খবর