ঢাকা, শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ২০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় `জাওয়াদ` শুরু হচ্ছে বঙ্গভ্যাক্সের প্রথম ট্রায়াল বাংলাদেশকে বিনামূল্যে করোনার আরও টিকা দেবে যুক্তরাষ্ট্র রোনালদোর রেকর্ডের ম্যাচে জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড

তৃতীয় ধাপ ইউপি নির্বাচনে ফুলবাড়ীতে ৩৩৩ জনের মাঝে প্রতীক বরাদ্দ

ফুলবাড়ী (দিনাজপুর)

প্রকাশিত: ১২ নভেম্বর ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।

দিনাজপুরের ফুলবাড়ীতে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭টি ইউনিয়নের অংশগ্রহনকারী মনোনিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

 

আজ সকাল ১০টায় উপজেলা নির্বাচন অফিস মোঃ ওয়াজেদ আলীর নির্দেশে পৃথক তিনটি প্রিজাইটিং অফিসারের হাত থেকে ২৭ জন চেয়ারম্যান, সাধারণ সদস্য ২১৯ সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮৭ জন মোট ৩৩৩ জন তাদের প্রতীক গ্রহন করেন।

 

প্রতীক বরাদ্দ পাওয়ার পর থেকেই মনোনিত প্রার্থীরা যারা যা প্রতীক আছে তা দিয়ে পোস্টার,ব্যানার ও মাইকিং রেকর্ড করতে ব্যস্ত হয়ে পড়তে দেখা যায়।

 

উপজেলা নির্বাচন অফিসার মোঃ ওয়াজেদ আলী বলেন, সকল প্রার্থীকে নির্বাচনী আচরন বিধি মেনে চলার জন্য সচেতন মুলক আলোচনার আয়োজন করা হয়েছে এবং নির্বাচন মনিটরিং এর জন্য উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে ভ্রাম্যমান টিম কাজ করবে।