ঢাকা, শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ২০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় `জাওয়াদ` শুরু হচ্ছে বঙ্গভ্যাক্সের প্রথম ট্রায়াল বাংলাদেশকে বিনামূল্যে করোনার আরও টিকা দেবে যুক্তরাষ্ট্র রোনালদোর রেকর্ডের ম্যাচে জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড

‘তোমাদের কথাগুলো মিষ্টি ঝরাক সমাজে’

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২১  

এক নতুন ভোটারকে মিষ্টি খাইয়ে দিচ্ছেন গোবিন্দগঞ্জ পৌরমেয়র

এক নতুন ভোটারকে মিষ্টি খাইয়ে দিচ্ছেন গোবিন্দগঞ্জ পৌরমেয়র

গাইবান্ধার গোবিন্দগঞ্জ নির্বাচন অফিসের আয়োজনে আজ (২০ নভেম্বর) শনিবার দুপুরে পৌরসভার ব্যবস্থাপনায়, পৌর হল রুমে ৯ টি ওয়ার্ডের ১২ শত ৭২ জন নতুন ভোটারের মাঝে স্মার্ট কার্ড বিতরণ করা হয়েছে।


নতুন ভোটারদের ফুলের শুভেচ্ছা ও মিষ্টি খাইয়ে স্মার্ট কার্ড বিতরণের শুভ উদ্বোধণ করেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুকিতুর রহমান রাফি। এ সময় পৌরসভার কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

 

নতুন স্মার্ট কার্ড হাতে পেয়ে নতুন ভোটারেরা তাদের প্রতিক্রিয়া জানান উচ্ছ্বাস আর আনন্দে। বিতরণ অনুষ্ঠানে গোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র মুকিতুর রহমান রাফি নতুন ভোটারদের উদ্দেশ্যে বলেন- তোমরাই আগামী দিনে এই পৌরসভা, এই দেশের কান্ডারী, তোমাদের আলোয় আলোকিত হোক এ সমাজ, ‘তোমাদের ‘কথাগুলো মিষ্টি ঝড়াক সমাজে’।
শেষে আধুনিক পৌরসভা গঠনে নতুন ভোটারদের সহযোগিতা কামনা করেন মেয়র।

ও/এফ

এই বিভাগের আরো খবর