ঢাকা, বুধবার   ১৩ নভেম্বর ২০১৯,   কার্তিক ২৮ ১৪২৬

ব্রেকিং:
তূর্ণা এক্সপ্রেসের চালকসহ ৩ জন বরখাস্ত নিহতদের প্রত্যেক পরিবার পাবে ১ লাখ টাকা: রেলমন্ত্রী
সর্বশেষ:
আরমান ও সম্রাটের বিরুদ্ধে অবৈধ সম্পদের মামলা স্বাস্থ্য অধিদপ্তরের ১০ কর্মকর্তার অবৈধ সম্পদের খোঁজে দুদক ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা মামলায় আ. লীগ নেতা মাসুম কারাগারে শিগগিরই পেঁয়াজের মূল্য ক্রয় ক্ষমতার মধ্যে আসবে: শিল্পমন্ত্রী

ত্রিপুরা স্টুডেন্টস ফোরামের কাউন্সিল ও গুণী সংবর্ধনা ২০১৮

ত্রিপন জয় ত্রিপুরা, চট্টগ্রাম ব্যুরো

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০১৮   আপডেট: ১৩ অক্টোবর ২০১৮

পঠিত: ১৯

"‌‌‌‌‌ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম বাংলাদেশ চট্টগ্রাম শাখার ৯ম কাউন্সিল ও গুণী সংবর্ধনা ২০১৮" অনুষ্ঠিত হয়েছে। গতকাল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সমাজবিজ্ঞান অনুষদে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৯৮ নং আসনের মাননীয় সংসদ সদস্য ও টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদমর্যাদা সম্পন্ন)- কুজেন্দ্র লাল ত্রিপুরা। সভায় সভাপতিত্ব করেন ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম’ বাঙলাদেশ চট্টগ্রাম শাখার সভাপতি- প্রেম ত্রিপুরা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী, মাননীয় উপাচার্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, অনুষ্টানটি উদ্বোধন করেন- দীনময় রোয়াজা, উপ-মহাব্যবস্থাপক, বাংলাদেশ ব্যাংক । প্রধান আলোচক- প্রভাশু ত্রিপুরা, বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত লেখক ও গবেষক। কাঞ্চন চাকমা- সহযোগী অধ্যাপক প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এবং বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের সাধারণ সম্পাদক- অনন্ত ত্রিপুরাসহ অনেক বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- ত্রিপুরা জাতিকে এগিয়ে নিতে হলে প্রতিটি ত্রিপুরা ছাত্রদের প্রত্যেককে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করতে হবে। আর্থিক দৈন্যতাকে প্রকিবন্ধকতা মনে না করে লেখা-পড়া চালিয়ে নিতে হবে। এলাকার ঝরে পড়া শিক্ষার্থীদের খুঁজে তাদের পুনরায় নিয়মিত স্কুলে যেতে উৎসাহ প্রদান করার জন্য এলাকাভিত্তিক একটি অনুসন্ধানী টিম তৈরীর আহবান করেন্ তিনি।

অন্যান্য বিশিষ্টজনেরা ত্রিপুরা স্টুডেন্টস ফোরামের লক্ষ উদ্দেশ্যকে স্বাগত জানিয়ে জাতির কল্যানের জন্য একনিষ্ঠভাবে কাজ করে যাওয়ার আহবান করেন্।

এই বিভাগের আরো খবর