Berger Paint

ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০,   কার্তিক ৬ ১৪২৭

ব্রেকিং:
‌বরিশালে ম্যা‌জিস্ট্রেট ও পু‌লিশের ওপর জেলেদের হামলা বিএনপির সাবেক এমপি ভাষাসৈনিক নুরুল ইসলাম আর নেই আটক সেনাকে চীনের কাছে হস্তান্তর করলো ভারত মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের যেভাবে হবে মূল্যায়ন তেজগাঁওয়ে এপেক্সের টায়ার কারখানায় ভয়াবহ আগুন
সর্বশেষ:
মাধ্যমিক পর্যায়ে বার্ষিক পরীক্ষা হবে না- শিক্ষামন্ত্রী মেসির রেকর্ডের রাতে পিকের লাল কার্ড; তারপরও গোল উৎসব বার্সার কৃষি মন্ত্রণালয়কে করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ ইতালি প্রবাসীদের কর্মস্থলে ফেরা নিয়ে শঙ্কা কাটেনি

থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে ভর্তি হলেন সাহারা খাতুন

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৭ জুলাই ২০২০  

পঠিত: ২০৮
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন। ছবি- সংগৃহীত

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন। ছবি- সংগৃহীত

 

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনকে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার বিকাল সোয়া চারটার দিকে সাহারা খাতুনকে বহনকারী এয়ার এ্যাম্বুলেন্স বামরুনগ্রাদ হাসপাতালে পৌঁছায়। পরে সেখানে তাঁকে ভর্তি করা হয়।

গত ২ জুন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য সাহারা খাতুন জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অবস্থার অবনতি হলে গত ১৯ জুন সকালে তাঁকে আইসিইউতে নেওয়া হয়। এরপর অবস্থার উন্নতি হলে গত ২২ জুন দুপুরে তাঁকে আইসিইউ থেকে এইচডিইউতে (হাই ডিপেন্ডেন্সি ইউনিট) স্থানান্তর করা হয়। ২৬ জুন সকালে তাঁর শারীরিক অবস্থার আবারও অবনতি হয়। ফের নেওয়া হয় আইসিইউতে।

সাহারা খাতুনের ভাগনে মজিবুর রহমান  জানান, সোমবার বেলা একটার দিকে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সাহারা খাতুনকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি থাইল্যান্ডের উদ্দেশ্যে ছেড়ে যায়। বিকেল সোয়া চারটার দিকে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে পৌঁছায়। এর পর তাকে বামরুনগ্রাদ হাসপাতালে ভর্তি করা হয়।

 

 

এই বিভাগের আরো খবর