ঢাকা, শুক্রবার   ২৯ অক্টোবর ২০২১,   কার্তিক ১৩ ১৪২৮

ব্রেকিং:
সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
অবশেষে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ‘দুর্নীতি’র তদন্ত করছে ‘দুদক’ ২য় ডোজের টিকা প্রয়োগ শুরু, পাবে ৮০ লাখ মানুষ মোহনবাগানের দায়িত্ব ছাড়লেন সৌরভ গাঙ্গুলি চাকরি হারালেন বার্সা কোচ কোম্যান রায়পুরায় দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ অ্যাপস ছাড়া চুক্তিভিত্তিক রাইড শেয়ারে কঠোর ব্যবস্থা: বিআরটিএ সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল।

থাইল্যান্ডে ভয়াবহ বাস-ট্রেন সংঘর্ষ, নিহত ১৭

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২০  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

আজ রোববার থাইল্যান্ডে বাস ও ট্রেনের সংঘর্ষ’র ঘটনা ঘটেছে। এই সংঘর্ষে প্রায় ১৭ জন মারা গেছে। আহত হয়েছেন আরো অনেকে। জানা যায়, রাজধানী ব্যাংকক থেকে ৫০ কিলোমিটার পূর্বে যাত্রীবাহী একটি বাস চাচোএংসো প্রদেশে যাচ্ছিল। সেখানে যাওয়ার পথে ট্রেনের সাথে সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

 

আজ সকাল প্রায় আটটার দিকে এ সংঘর্ষ ঘটে। এই দুর্ঘটনায় অন্তত ১৭ জন নিহত হয়েছে। এ পর্যন্ত ২৯ জনের আহত হওয়ার খবর পাওয়া গেছে। হতাহতের সংখ্যা বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে বলে জানালেন, জেলা পুলিশ প্রধান।

 

উল্লেখ্য, থাইল্যান্ডে সড়ক দুর্ঘটনা খুবই সাধারণ ঘটনা। বিশ্ব স্বাস্থ্য সংস্থার রিপোর্ট অনুযায়ী, বিশ্বে সড়ক দুর্ঘটনায় প্রাণহানির সংখ্যায় থাইল্যান্ড আছে বিশ্বের ২য় অবস্থানে।

এই বিভাগের আরো খবর