Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৩ ১৪২৭

ব্রেকিং:
১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প! চির নিদ্রায় শায়িত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম অস্ত্র মামলায় সাহেদ করিমের যাবজ্জীবন কারাদণ্ড ২৪ বলে ৮২, ৯ বলে ৭ ছক্কা, নতুন রেকর্ড আইপিএলে এমসি কলেজে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ: ছাত্রলীগ নেতা রাজনও গ্রেফতার এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ : রনি ও রবিউল গ্রেফতার ৭৪-এ পা রাখলেন শেখ হাসিনা
সর্বশেষ:
সৌদিতে শিডিউল ফ্লাইটের অনুমতি পেয়েছে বিমান ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত সাহেদের বিরুদ্ধে অস্ত্র মামলার রায় আজ কাশ্মীর সীমান্তে পাক-ভারত উত্তেজনা, এক সেনা নিহত

থেমে থেমে বৃষ্টি হবে আগামী দুই-তিন দিন

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২০  

পঠিত: ১৪৫
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

আবহাওয়া পূর্বাভাসে বলা হয়েছে, আগামী দুই-তিন দিন দেশের সব জেলায় থেমে থেমে বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। কোথাও কোথাও ভারী বৃষ্টিও হতে পারে। ২০ থেকে ২১ সেপ্টেম্বরের মধ্যে বৃষ্টি বেড়ে যেতে পারে। আর তা চলতে পারে টানা তিন-চার দিন।

 

আবহাওয়া অধিদফতর বলছে আজও রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রাজশাহী, ঢাকা, চট্টগ্রাম, খুলনা ও বরিশাল বিভাগের অনেক স্থানে হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে।

 

এর মধ্যে ধরলার পানি বিপৎসীমা অতিক্রম করেছে। কুড়িগ্রামের নাগেশ্বরী ও সদরের নিম্নাঞ্চল প্লাবিত হয়ে পড়েছে। বৃষ্টি বেড়ে যাওয়ায় ব্রহ্মপুত্র, ধরলা ও তিস্তার পানি আবার বাড়তে শুরু করেছে।

আবহাওয়া অফিস বলছে, আতঙ্কের কিছু নেই। আগামী দু-এক দিনের মধ্যে পানি আবার কমতে শুরু করবে। আপাতত কোনো বন্যার আশঙ্কা নেই।