Berger Paint

ঢাকা, শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০,   কার্তিক ১৪ ১৪২৭

ব্রেকিং:
রপ্তানিকারকদের জন্য সুখবর; কমল সুদের হার ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ৮০ লাখ ছাড়িয়ে গেছে ফের বাড়লো শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি সংক্রমণ বাড়ায় ফের লকডাউনের মুখোমুখি জার্মানি ফের লকডাউন ফ্রান্সে চীনের তৈরী ভ্যাকসিন পেয়েছে ইসরায়েল
সর্বশেষ:
যুগপুর্তিতে ৪৫০ কিমি মহাসড়ক ৪ লেনে উন্নীত টাইফুন ‘মোলাভি’র আঘাতে লণ্ডভণ্ড ভিয়েতনাম, নিহতের সংখ্যা বেড়ে ২৫ ফরাসি ম্যাগাজিন শার্লি হেবদোর বিরুদ্ধে মামলা করলেন এরদোগান বিশ্বজুড়ে করোনায় আক্রান্ত ৪ কোটি ৪৪ লাখ ছাড়াল মেসি-দেম্বেলের গোলে জুভেন্টাসকে হারালো বার্সা ‘স্বাধীনতা পুরস্কার ২০২০’ প্রদান আজ

দরবার

বিনোদন চিত্র ডেক্স

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২০  

পঠিত: ৪১৮
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

স্টার কাস্ট : রজনীকান্ত, নয়নতারা
ডিরেক্টর   : এ মুরুগাদাস

রজনীকান্তের ছবি স্ক্রিনে আসা মানেই উৎসব! আর এবার সেই উৎসবের তালিকায় সামিল হয়ে গেল ' দরবার' ছবির নাম। তিনি স্ক্রিনে আসেন, স্ক্রিনটাইমে থাকেন, আর জয় করে নেন দর্শক মন। রজনী ম্যাজিকে এভাবেই মুগ্ধ হয়েছে আপামর জনগণ। আর 'দরবার' তার অন্যথা হতে দেয়নি।

এবারেও রজনী স্ক্রিনে এসেছেন আর তখন থেকেই তাঁর স্টারজম ছাপিয়ে গিয়েছে ফিল্মকে! এর মাঝেই বয়ে চলেছে এই ফিল্মের স্ক্রিপ্টের গতি। ছবির চিত্রনাট্য ছবির চিত্রনাট্য 'দরবার' এক শত্রুতার গল্প। যেখানে একদিকে রয়েছে হরি চোপড়া (সুনীল শেট্টি)। অন্যদিকে রয়েছে আদিত্য অরুণাচলম (রজনীকান্ত)।

গল্পের শুরুতে দেখানো হয়েছে, মুম্বইকে ড্রাগ স্মাগলারদের হাত থেকে রক্ষা করতে এসেছেন পুলিশ কর্তা আদিত্য অরুণাচলম। সঙ্গে রয়েছেন তাঁর স্ত্রী বালী (নয়নতারা)। এরপর নিজের কাজে আদিত্য এগিয়ে যেতে শুরু করলেই আসে বাধা। আর সেই বাধা আসে হরি চোপড়ার কাছ থেকে। শুরু হয় দ্বন্দ্ব। যার শেষে রয়েছে বহু টুইস্ট।

থালাইভার ম্যাজিক থালাইভার ম্যাজিক কাশ্মীর থেকে কন্যাকুমারী তাঁকে থালাইভার নামে কুর্ণিশ করে। আর সেই থালাইভার-ম্যাজিকে রজনীকান্ত এবারেও মজিয়ে দিলেন দর্শকদের মন। পুলিশের ভূমিকায় অ্যাকশনকে অস্ত্র করে ফের একবার এই ছবিতে 'দরবার' ই চালে মন মজালেন রজনী। সঙ্গে উপযুক্ত স্ক্রি প্রেজেন্স ছিল নয়নতারার ।

তবে পোক্ত নায়কের সামনে ভিলেন হিসাবে অনেকটাই দুর্বল দেখাল সুনীল শেট্টির 'ভিলেন' বেশকে। সবশেষে সবশেষে মুরুগাদাসের এই ছবিতে 'যুক্তি' খুঁজতে গেলে ভুল করবেন! এই ছবি যেন পরিচালক আদ্যোপান্ত রজনীর জন্যই তৈরি করেছেন, .. এমনটা বললেও অতিরঞ্জিত বলা হবে না। তবে , তিনি জানেন কোন ফর্মুলায় হিট হতে পারে একচি ফিল্ম। আর সেই ফর্মুলার যাবতীয় মশলা রয়েছে 'দরবার' এ।