Berger Paint

ঢাকা, শুক্রবার   ২৫ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১০ ১৪২৭

ব্রেকিং:
রূপান্তরের মাধ্যমে আরও সংক্রামক হতে পারে করোনা দাবি বিশেষজ্ঞদের নিয়োগ-বাণিজ্যের ৮০ ভাগ নিয়ন্ত্রণ করতেন মালেক! প্রেসিডেন্টের পূর্ব নির্ধারিত লন্ডন সফর স্থগিত ‘কোন রোহিঙ্গাকে বাংলাদেশি পাসপোর্ট দেয়া হবে না’ পরীক্ষার ৪৮ ঘণ্টার মধ্যে করোনা নেগেটিভ সনদ নিয়ে যেতে হবে সৌদি আরব
সর্বশেষ:
১১ দিনে ভারত গেল ৫০৩ মেট্রিক টন ইলিশ শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ১৫ দিন পর এইচএসসি পরীক্ষা পশ্চিমবঙ্গে ২৪ ঘণ্টায় ফের সর্বোচ্চ মৃত্যু নভেম্বরে বাংলাদেশকে ভ্যাকসিন দিতে চায় রাশিয়া

দলীয় কিংবা যে পরিচয় থাকুক পাপিয়ার বিচার হবে- কাদের

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ১৪৬
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

র‌্যাবের হাতে গ্রেপ্তার শামিমা নূর পাপিয়ার পরিচয় যাই হোক না কেন অপরাধী হিসেবে তার বিচার হবে এবং তার পেছনে যারা আছে তাদেরও খুঁজে বের করা হবে বলে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপরাধী যে দলেরই হোক, অপরাধ করে কেউ পার পাবে না। অপরাধ অনুসারেই শামিমা নূর পাপিয়ার বিচার হবে।

সোমবার সচিবালয়ে এডিবির কান্ট্রি ডিরেক্টর মনমোহন পারকাশকে সাক্ষাৎ দেওয়ার পর সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

তিনি বলেন, অপরাধের বিচার করতে গেলে পেছনের লোক খোঁজা হয়। তারা সামনে আসবে না, এটা মনে করার তো কোনো কারণ নেই। যেই অপরাধে যুক্ত হবে, দলীয় কিংবা যে পরিচয় থাকুক, তাদের আইনের আওতায় আনতে হবে। এ ব্যাপারে সরকারের সায় এবং জিরো টলারেন্স নীতি রয়েছে বলেই আজকে আইনশৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নিচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনীকে সেই স্বাধীনতা দেয়া হয়েছে। সেই অনুযায়ী অ্যাকশন নেয়া হচ্ছে।

প্রসঙ্গত, সমাজসেবার আড়ালে নারীদের নিয়ে দীর্ঘদিন ধরে অনৈতিক ব্যবসা এবং অস্ত্র-মাদকসহ বিভিন্ন অনৈতিক কাজের অভিযোগে গত শনিবার ঢাকার বিমানবন্দর থেকে দেশত্যাগের সময় স্বামী ও দুই সহযোগীসহ গ্রেপ্তার করা হয় নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়াকে।

গ্রেফতার হলেন- পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমন (৩৮), সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবা (২২)।

তাদের বিরুদ্ধে ‘অস্ত্র ও মাদকের কারবার, চাঁদাবাজি, চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে প্রতারণাসহ বিভিন্নভাবে মানুষের অর্থ আত্মসাতের মাধ্যমে বিপুল সম্পদের মালিক হওয়ার অভিযোগ তুলেছে র‌্যাব।

এই বিভাগের আরো খবর